Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাFriday , 16 June 2023
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

গৃহবধূ কে ভেতরের কক্ষে হত্যার চেষ্টা

Google News

নোয়াখালী জেলার চাটখিল উপজেলার পরেকোট মল্লিক বাড়িতে বৃহস্পতিবার সকালে গৃহবধূ উম্মে হানি তৃপ্তি( ২৪) শারীরিক নির্যাতন করে গলায় ফাঁশ লাগিয়ে হত্যার চেষ্টা করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে । এর নৈপথ্যো রয়েছে স্বামীর সাইফুল ইসলাম( ৩৩) পরকীয়া ।

গুরুতর অবস্থায় উম্মে হানি তৃপ্তিকে চাটখিল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয় । সাইফুল ইসলাম ইউনিয়নের মল্লিক বাড়ির গোলাম মাওলার ছেলে ।

২০১৮ সালে পারিবারিকভাবে তাদের বিবাহ হয় । তাদের ৪ বছরের একটি কন্যা সন্তান রয়েছে । গৃহবধূ তৃপ্তির মা জোহরা খাতুন জানান, তার মেয়ের উপর সাইফুল ইসলাম ও তার পরিবারের শারীরিক ও মানষিক ভাবে অত্যাচার করে আসছেন । সাইফুল গত মাসে মধ্যপ্রাচ্য থেকে দেশে আসলে তাকে মোটরসাইকেল ও ৫০০ জনকে মেজবান খাওয়ানো জন্য চাপ সৃষ্টি করেন । তৃপ্তির পরিবারের সামর্থ্য না থাকায়, তার প্রতি প্রতি মানষিক চাপ প্রয়োগ করতে থাকে সাইফুলের পরিবার । তৃপ্তিকে বিল্ডিং কেচি গেট বন্ধ করে, এর ভিতরে কক্ষে গলায় ফাঁশ লাগিয়ে হত্যার চেষ্টা করে । এ সময় তৃপ্তি শোর চিৎকার শুনে বাড়ির আশ পাশের মানুষ এসে কেচি গেটের তালা ভেঙে তাকে উদ্ধার করেন । তৃপ্তি তার মাকে খবর দিলে, তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা জন্য নিয়ে যান । তৃপ্তির মা জোহরা খাতুুন মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান ।

চাটখিল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা গিয়াস উদ্দিন জানান, এ বিষয় তার নিকট কোন তথ্য নেই, তবে অভিযোগ আসলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়ার কথা জানান ।