Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাWednesday , 29 November 2023
  • অন্যান্য

আমতলীতে মাদক সেবনে বাঁধা দেওয়ায় কুপিয়ে জখম

আমতলী (বরগুনা) সংবাদদাতা
November 29, 2023 2:00 pm । ৫২ জন

বরগুনার আমতলীতে মাদক সেবনে বাধা দেওয়ায় রাহাত সরদার (২১)নামের এক যুবককে কুপিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
আহত রাহাতকে স্থানীয়রা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন । উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে। ঘটনা ঘটেছে সোমবার রাতে সদর ইউনিয়নের ছোট নীলগঞ্জ গ্রামে।
জানাগেছে, উপজেলার আমতলী সদর ইউনিয়নের নীলগঞ্জ গ্রামের সুলতান হাওলাদারের ছেলে সুমন হাওলাদার, রবিউল , বসার সহ ৭/৮ জন যুবক একত্রে মিলে নীল নীলগঞ্জ গ্রামের রাস্তার পাশে বসে মাদক সেবন করছিল । তাদের মাদক সেবনে বাধা দেওয়ায় সোমবার রাতে রাহাত সরদার(২১)কে ফকির বাড়ী বাজারে যাওয়ার পথে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে করে। এসময় রাহাতের গলায় থাকা স্বর্নলংকার , মোবাইলসেট ও নগদ ৫৩ হাজার টাকা ছিনিয়ে নেয় । আহত রাহাতকে স্থানীয়রা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন । স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মেহেদী জানান আহত রাহাতকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরন করা হয়েছে।
আহত রাহাত সরদার(২১) বলেন, মাদকসেবী সুমন হাওলাদার সহ ৭/৮ জন যুবক গ্রামে বসে প্রায়ই মাদকসেবন করে ঘটনার দিন আমি রাস্তা দিয়ে যাওয়ার সময় তাদের মাদকসেবনে বাধা দেই । তাদের বাঁধা দিয়ে আমি ফকির বাড়ী বাজারে যাওয়ার পথে আমাকে কুপিয়ে জখম করেছে। আমি এ ঘটনার বিচার চাই।
আমতলী থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, এখোনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।