Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSaturday , 9 September 2023
  • অন্যান্য

অভয়নগরে ভুয়া এস আই গ্রেফতার

যশোর জেলার অভয়নগরে এক ভুয়া এসআই কে গ্রেফতার করেছে অভয়নগর থানা পুলিশ। গতকাল উপজেলার তালতলা আকিজ সিটির সামনে থেকে তাকে আটক করা হয়।

থানা সূত্রে জানা যায় অভয়নগর থানাধীন আকিজ সিটির সামনে অনেকেই পরিবার-পরিজন নিয়ে বিনোদন করতে আসেন। এই সুযোগটা ব্যবহার করে মানুষকে বোকা বানিয়ে পুলিশের এস আই পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছিল কাজী সোহান নামে এই যুবক। পিতার নাম মৃত সাকিরুল আলম, পায়গ্রাম, ফুলতলা, খুলনা, বর্তমানে অভয়নগর থানাধীন গোয়াখোলা এলাকায় বসবাস করে।

পুলিশ গোপন সূত্রে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তাকে জিজ্ঞাসাবাদ করিলে সে নিজেকে পুলিশের ৩৯ ব্যাচের ক্যাডেট এসআই পরিচয় দেয়। কিন্তু সে জানে না যে বর্তমানে ৩৯ ব্যাচের ট্রেনিং চলতেছে। আমাদের সন্দেহ বেড়ে গেলে তার কাছে আরও জিজ্ঞাসাবাদ করিলে সে এলোমেলো বক্তব্য প্রদান করে এবং এক পর্যায়ে নিজেকে ভুয়া পুলিশ হিসেবে পরিচয় এর কথা স্বীকার করে। তার কাছে পুলিশের হ্যান্ডকাপ সহ অন্যান ইন্সট্রুমেন্টস পাওয়া যায়।

বিষয়টি অভয়নগর থানার অফিসার ইনচার্জ এ বি এম মেহেদী মাসুদ কে জানাইলে  তিনি তার বিরুদ্ধে খোঁজখবর নিয়ে জানান এর আগেও একই পরিচয়ে তার বিরুদ্ধে খুলনা মেট্রোপলিটন পুলিশের খালিশপুর থানায় মামলা আছে। উক্ত আসামিকে গ্রেফতারপূর্বক থানা হেফাজতে নেয়। এ বিষয়ে অভয়নগর থানায় একটি মামলার রুজু হয় এবং আসামিকে বিচারের জন্য বিজ্ঞ আদালত যশোরে প্রেরণ করা হয়েছে।