Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSunday , 24 March 2024
  • অন্যান্য

মহাসড়কে দাঁড়িয়ে থাকা গাড়িতে পিকআপের ধাক্কা, ২জন নিহত

চট্টগ্রাম প্রতিনিধি
March 24, 2024 9:12 pm । ৮৬ জন

মহাসড়কে দাঁড়িয়ে থাকা গাড়িতে পিকআপের ধাক্কা, ২জন নিহত
এস এম জাকারিয়া, চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামের মীরসরাইয়ে দাঁড়িয়ে থাকা ১টি গাড়িতে পিকআপের ধাক্কায় ঘটনাস্থলেই দুজন নিহত হয়েছেন।

২৪ মার্চ, ২০২৪ রোববার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর এলাকায় রিদোয়ান ফিলিং স্টেশনের সামনে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

উক্ত দূর্ঘটনায় নিহতরা হলেন- পিকআপে থাকা পাবনার ঈশ্বরদী উপজেলাস্থ বাবছুরা গ্রাম নিবাসী আজহার আলীর ছেলে আবদুর রহিম (৪২) ও পিকআপ চালক বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলাস্থ হালুয়া নিবাসী মৃত আলা উদ্দিন মিয়ার ছেলে মাছুম বিল্লাহ (৪২)। নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে।

প্রত্যক্ষদর্শীর সাথে কথা বলে জানা গেছে, রোববার সকালে উপজেলার নিজামপুর এলাকাস্থ রিদোয়ান ফিলিং স্টেশনের সামনে চট্টগ্রামমুখী লেনে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি গাড়িকে পণ্য বোঝাই একটি পিকআপ ধাক্কা দিলে এটি দুমড়ে মুচড়ে যায়। এতে দু’জন ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা পুলিশে খবর দিলে তারা ঘটনাস্থলে আসেন এবং নিহতদের মরদেহ ও দুর্ঘটনায় কবলিত গাড়ি উদ্ধার করে নিয়ে যায়।

কুমিরা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মো. আলমগীর হোসেন জানান, নিজামপুর এলাকায় দুর্ঘটনায় দুইজন মারা গেছে। তাদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতদের পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। তারা এলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

error: Content is protected !!