Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSaturday , 28 October 2023
  • অন্যান্য

৩৫ কেজি গাঁজাসহ র‌্যাব-১৪ এর হাতে আটক -০১

ময়মনসিংহ সংবাদদাতা
October 28, 2023 1:43 pm । ৭১ জন

ময়মনসিংহের কোতোয়ালী থানাধীন পরানগঞ্জ ইউপির মীরকান্দা পাড়া থেকে ৩৫ (পঁয়ত্রিশ) কেজি  গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ময়মনসিংহের র‌্যাব-১৪।

জানা গেছে, ময়মনসিংহ র‌্যাব -১৪ এর অপারেশনস্ অফিসার মো. আনোয়ার হোসেন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানান, আজ শনিবার (২৮ অক্টোবর) রাত  অনুমান ৩ টার সময় অধিনায়ক, র‍্যাব-১৪ ময়মনসিংহ এর নির্দেশক্রমে র‍্যাব-১৪ এর একটি চৌকস আভিযানিক টিম গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন পরানগঞ্জ ইউপির মীরকান্দা পাড়ায় অভিযান চালায়।

অভিযানে মো. দুলাল এর বসতভিটার উত্তরমুখী টিনসেট ঘরে  গাঁজা বিক্রয়ের সময় অভিযান পরিচালনা করে দুটি বস্তা উদ্ধার করে। দুই বস্তায় ৩৫ কেজি মাদকদ্রব্য গাঁজা ছিল। সেই সাথে একটি মোবাইল ফোন জব্দ করে এবং মাদক ব্যবসায়ী মো. দুলাল (৪২) কে আটক করে। তার পিতার নাম – মো.  আছমত, গ্রাম – মীরকান্দা পাড়া, থানা-কোতোয়ালী, জেলা- ময়মনসিংহ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে ধৃত আসামী গাজা বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে ময়মনসিংহ জেলার কোতোয়ালি  থানায় মামলা  দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।