Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাThursday , 18 January 2024
  • অন্যান্য

১৯ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘শেষ বাজি’

বিনোদন প্রতিবেদক
January 18, 2024 6:04 pm । ৬৭ জন

আগামী ১৯ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে বছরের প্রথম বাংলাদেশি চলচ্চিত্র ‘শেষ বাজি’। রিকোয়ার রিয়েল স্টেট লি. এর ব্যানারে নির্মিত সৈয়দ মোহাম্মদ সোহেল প্রযোজিত চলচ্চিত্রটি নির্মাণ করেছেন পরিচালক মেহেদী হাসান। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাইমন সাদিক, শিরিন শিলা, বড়দা মিঠু, রাশেদ মামুন অপু, সাবেরী আলম, সিলভি প্রমুখ।

সিনেমাটির মুক্তি সামনে রেখে গত ১৫ জানুয়ারি বিএফডিসিতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব শাহীন সুমন, বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সাবেক সাধারণ সম্পাদক সামসুল আলম, যুগ্ন সম্পাদক মোহাম্মদ ইকবাল, চিত্রনায়ক ডিএ তায়েব, চলচ্চিত্র পরিচালক চয়নিকা চৌধুরী। এছাড়া শেষ বাজি সিনেমার চিত্রনায়িকা শিরিন শিলা, অভিনেতা রাশেদ মামুন অপু, কাহিনীকার সুমন পারভেজ উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনের সভাপতিত্ব করেন পরিচালক সমিতির সাবেক সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

শিরীন শিলা বলেন, ‘শেষ বাজি’ এত চমৎকার গল্পের একটি সিনেমা যে সিনেমাটি মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি আমি। এখন পর্যন্ত যতগুলো সিনেমাতে অভিনয় করেছি তার মধ্যে এই সিনেমায় আমার চরিত্রটি একেবারেই ব্যতিক্রম। ধন্যবাদ পরিচালককে এবং আমার অন্যতম প্রিয় বন্ধু সাইমন সাদিককে। আশা করছি পর্দায় আমাদের দুজনের রসায়ন দর্শকের ভালো লাগবে।

মানুষের জীবনে জুয়া খেলার প্রভাবকে কেন্দ্র করে গড়ে উঠেছে থ্রিলার ঘরানার চলচ্চিত্র ‘শেষ বাজির’ কাহিনী। সংবাদ সম্মেলনে প্রযোজক সৈয়দ মোহাম্মদ সোহেল জানান, “গতানুগতিক প্রেমের গল্পের বাইরে সিনেমাটি নির্মাণ করা হয়েছে। আশা করি দর্শকদের ভালো লাগবে। আনন্দ নিয়ে সবাই হল থেকে বের হবেন।