Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাWednesday , 13 March 2024
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

হতদরিদ্র রোজাদারদের পাশে স্বেচ্ছাসেবী সংগঠন ‘তুলাচারা মানব কল্যান ক্লাব’

স্টাফ রিপোর্টারঃ
March 13, 2024 3:58 pm । ৭১ জন

Google News

দরিদ্র, অসহায় ও সুবিধা বঞ্চিত রোজাদারদের মুখে বিগত বছরগুলোর ন্যায় মাস ব্যাপি ইফতার সামগ্রী তুলে দিলেন বহুল আলোচিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘তুলাচারা মানব কল্যান ক্লাব’।

নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলা গোপালপুর গ্রামে তুলাচারা মানব কল্যান ক্লাবের নিজস্ব অফিসে ১৩ মার্চ (বুধবার) সংগঠনের সাধারণ সম্পাদক ফজলুল হক এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি উদীয়মান তরুণ ব্যবসায়ী জানে আলম সবুজ।

আরও উপস্থিত ছিলেন মধুপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক মাওলানা ইসমাইল হোসেন, ক্লাবের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ নুরনবী, সাবেক সাধারণ সম্পাদক আবদুল্যা আল মামুন বাবুল, ইতালি প্রবাসী ও সদস্য ফাহাদ হোসেন বাবলু, ক্লাবের সিনিয়র সদস্য মোঃ হারুনুর রশিদ, দপ্তর সম্পাদক আরিফ হাসান হৃদয়, শিক্ষা সম্পাদক রায়হানুল ইসলাম সোয়েব, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শেখ হৃদয়, সদস্য সাইফুল ইসলাম সিহাব, সাইফুল ইসলাম শুভ, আরমান হোসেন, আবদুল কাদের ফাহিম, আরাফাত হোসেন রিমন প্রমুখ।

সংগঠনটি প্রতি বছরের মত এবার ও হতদরিদ্র, অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে ১২৫ টি হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

মানবতার সেবায় সংগঠনটি সমাজে মানবতার আলো ছড়িয়ে দিচ্ছেন। করে যাচ্ছেন শিক্ষা সহ সামাজিক অবক্ষয়ের প্রতিবাদ বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীদের মাঝে প্রতিযোগিতা।