Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাWednesday , 19 July 2023
  • অন্যান্য

সীতাকুণ্ডে সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু

Google News

সেলফি রোগে আক্রান্ত হয়ে আজ যুব সমাজ দিশেহারা। যার কারণে দূর্ঘটনার শিকার হয়ে প্রাণ দিতে হচ্ছে অনেককেই। কখনো সেলফি তুলতে গিয়ে পাহাড়ের চূড়া থেকে পড়ে, কখনো চলন্ত ট্রেন থেকে পড়ে, কখনো লঞ্চ থেকে পড়ে, আবার কখনো দ্রুতগামী কোন যানবাহনের সাথে বাড়ি খেয়ে।

তেমনি চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় চলন্ত ট্রেনের সাথে সেলফি তুলতে গিয়ে মৃত্যু হয়েছে মো: রুহুল আমিন (৩০) নামে এক যুবকের । ১৯ জুলাই, ২০২৩ বুধবার দুপুর ১২:০০ ঘটিকায় উপজেলার ভাটিয়ারী রেললাইনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছে।

দূর্ঘটনার শিকার রুহুল আমিনের বাড়ি ভোলা জেলার লালমোহন থানার বদরপুর গ্রামে। সে ওই গ্রামের কারিগর বাড়ির বিল্লাত কারিগরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, রুহুল আমিন আরো কয়েকজনের সাথে রেললাইনে হাঁটার সময় ঢাকামুখী কর্ণফুলী এক্সেপ্রেস ট্রেনের সাথে সেলফি তোলার সময় ধাক্কা লাগলে ঘটনাস্থলেই মারা যায়।

রুহুল আমিনের বোন কুলসুম বেগম জানান, আমার ভাই তিন দিন আগে কাজের সন্ধানে ভাটিয়ারীতে আসেন। বুধবার সকালে রেললাইন ধরে হাঁটার সময় তিনি ট্রেনের ধাক্কায় মারা যান।

চট্টগ্রাম রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) সালাউদ্দিন আল নোমান বলেন, ভাটিয়ারী রেলস্টেশন থেকে কমপক্ষে এক কিলোমিটার উত্তরে রেললাইনের পাশ থেকে এক যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা করা হবে বলেও জানান তিনি।