Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাFriday , 8 March 2024
  • অন্যান্য

সিএনজি গ্যাস সংগ্রহ করতে এসে দূর্ঘটনার কবলে ৫ চালক

চট্টগ্রাম প্রতিনিধি
March 8, 2024 7:49 pm । ৫৫ জন

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ের সুফিয়া রোড এলাকায় দাড়িয়ে থাকা ৫টি সিএনজি অটোরিক্সাকে অতর্কিত ধাক্কা দেয় কাভার্ডভ্যান। এতে সিএনজি অটো রিক্সাতে থাকা ৫ ড্রাইভার গুরুত্বর আহত হয়েছে।

৮মার্চ ২০২৪, শুক্রবার আনুমানিক সকাল ৯:৩০ ঘটিকার দিকে উপজেলার সদর ইউনিয়নস্থ সুফিয়া রোড গুলিস্থান ফিলিং স্টেশনের পাশে এই দূর্ঘটনা ঘটে।

আহত সিএনজি অটোরিক্সার ড্রাইভাররা হলেন, মো. আলাউদ্দিন (৫২), মো. হানিফ (৫১), মো. তারেক (২৫)। বাকি দুইজনের নাম পাওয়া যায়নি।

সিএনজি অটোরিক্সার ড্রাইভার মো. আলাউদ্দিন বলেন, ‘গাড়িতে গ্যাস নিতে গুলিস্থান ফিলিং স্টেশনে আসি। পাম্পে অতিরিক্ত সিএনজি থাকায় আমরা মহাসড়কের পাশে লাইনে দাড়িয়ে অবস্থান করছিলাম। পেছন থেকে কাভার্ডভ্যান এসে ধাক্কা দিলে সিএনজি থেকে লাফ দিয়ে প্রাণে রক্ষা পাই। ব্যাংক কিস্তি নিয়ে নতুন গাড়িটি নিশেছিলাম, যার কিস্তি এখনো শেষ হয়নি, অথচ গাড়িটি ভেঙ্গে চুরমার হয়ে গেছে। পাম্পে পর্যাপ্ত জায়গা থাকলে এমন দূর্ঘটনা হতো না।’

গুলিস্থান ফিলিং স্টেশনের পরিচালক মো. সেলিম বলেন, আমি বাড়িতে আছি। কি ভাবে দূর্ঘটনা হয়েছে জানি না। এই কথা বলে ফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

জোরারগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল সরকার জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশের টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় কবলিত গাড়ি গুলো উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে ওসি জানান।