Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাMonday , 30 October 2023
  • অন্যান্য

সাম্প্রদায়িক উস্কানী দিয়ে ফেসবুকে পোস্ট, ইউপি সদস্য ইমরানের বিরুদ্ধে সাংবাদিকের মামলা

নিজস্ব প্রতিনিধি:
October 30, 2023 1:48 pm । ২০৭ জন
ফাইল ছবি

যশোর সদরের বসুন্দিয়ায় সাম্প্রদায়িক সম্প্রীতিকে প্রশ্নবিদ্ধ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিথ্যা ও উস্কানী মূলক স্ট্যাটাস দেওয়ায় বসুন্দিয়ার ইউপি সদস্য ইমরানের বিরুদ্ধে ২৯ অক্টোবর রবিবার কোতয়ালি থানায় অভিযোগ করেছেন সাংবাদিক কামাল হোসেন।

বহুল আলোচিত, মানহানি, সাংবাদিকের উপর হামলাসহ বেশ কয়েকটি মামলার আসামী বসুন্দিয়ার ০১নং ওয়ার্ডের সদস্য মোঃ ইমরান হোসেনের (৪০) বিরুদ্ধে মানহানির ও হুমকি-ধমকির অভিযোগে যশোর কোতয়ালি থানায় মামলা করেছেন ‘দৈনিক গ্রামের কন্ঠ’ পত্রিকার স্ট্যাফ রিপোর্টার ও প্রেসক্লাব বসুন্দিয়ার সাবেক সভাপতি মোঃ কামাল হোসেন। সম্প্রতি ইউপি সদস্য ইমরান হোসেনের বিভিন্ন কর্মকান্ড সম্পর্কে খোজ-খবর নেওয়ার চেষ্টা করায় সাংবাদিকদের উপর ক্ষিপ্ত হন ইউপি সদস্য ইমরান হোসেন ।

ইমরান হোসেন তার নিজস্ব ফেসবুক আইডি MD Imran Hosain যার কপি লিংক- এখানে

 

370238178 2430583117126631 3697552494680113588 n

যেখানে দিয়েছেন “ বিএনপির নেতা আওয়ামীলীগ সেজে হিন্দুদের জমাজমি দখল করে নিয়েছে৷ঘটনাটি ঘটেছে আজ বসুন্দিয়া ইউনিয়ন জঙ্গলবাঁধাল মৃত ধর্মদাসে বাড়িতে ৷ আজ নিজের জম্ম ভূমি ত্যাগ করে হিন্দুরা ভারতে পালিয়ে যাচ্ছে৷বসুন্দিয়া ইউনিয়নের পূজা পরিষদের নেতাদের প্রতি দৃষ্টি আর্কশণ করছি”।

 

 

ইতিপূর্বে সাংবাদিক কামালকে বিভিন্ন রকম মানহানির ভয় ও হুমকি-ধমকি দিয়ে আসছিলো ইমরান হোসেন।

 

উল্লেখিত পোস্টের সাথে বাস্তবতার কোন সম্পর্ক বা সত্যতার লেশ মাত্র না থাকায় মিথ্যা ও অপ-প্রচারের শিকার সাংবাদিক কামাল হোসেন ইউপি সদস্য ইমরান হোসেনের বিরুদ্ধে কোতয়ালি থানায় অভিযোগ দায়ের করেছেন।

 

চলতি অক্টোবর মাসের ০৮ তারিখ প্রেসক্লাব বসুন্দিয়ার সভাপতি ও ‘দৈনিক নওয়াপাড়া’র প্রতিনিধি আবু তাহের এর বিরুদ্ধে ফেসবুকে সম্মান হানিকর পোস্ট করায় আদলতে ১৭ অক্টোবর তারিখে মামলা করেন সাংবাদিক আবু তাহের। একই দিনে আবু তাহের এর উপর ইউপি সদস্য ইমরানের নেতৃত্বে তার স্বজনরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা করলে আবু তাহের রাতে কোতয়ালি থানায় আরও একটি মামলা করেন।