Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাWednesday , 6 September 2023
  • অন্যান্য

সাপের কামড়ে সরকারি কর্মচারী নুপুর কর্মকার এর মৃত্যু

স্টাফ রিপোর্টারঃ
September 6, 2023 2:06 pm । ১৬১ জন

Google News

রাতের খাবার শেষ করে বাড়ীর সামনে রাস্তায় দাড়িয়ে মোবাইল ফোনে কথা বলার সময় সাপের কামড়ে যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে।

নোয়াখালীর চাটখিল উপজেলার বদলকোট ইউনিয়নের হরিকৃষ্ণপুর গ্রামে কর্মকার বাড়ি কুন্তল মাষ্টারের কনিষ্ঠ ছেলে নুপুর কর্মকার (৩০) সাপেড় কামড়ে মারা গেছে।

৫ সেপ্টেম্বর (মঙ্গলবার) রাতের খাবার পর বাড়ির পাশে রাস্তায় সাপে কামড় দিলে তাকে আহতাবস্থায় উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। তবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাপে কামড়ের ভ্যাকসিন না থাকায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। বুধবার দুপুরে তার নিজ বাড়িতে শেষকৃত্য সম্পন্ন হয়।

প্রতিবেশী শাহ আলম জানান, নুপুর কর্মকারকে সাপে কামড়ে পর চাটখিল সরকারি স্বাস্থ্য কমপ্লেক্স ভ্যাকসিন না থাকায় হাসপাতাল কতৃপক্ষকে অভিযুক্ত করেন।

এদিকে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শহিদুল ইসলাম নয়নের সাথে কথা বলে জানা যায়, তারা সাপে কাটা রোগী নুপুর কর্মকারকে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন। সময় মতো ভ্যাকসিন না থাকায় তারা রোগীকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছেন। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার কিছুক্ষন পর রোগীর মৃত্যু হয়েছে বলে পরিবারের সদস্যরা জানান।

জানা যায়, নুপুর কর্মকার পার্শ্ববর্তী সোনাইমুড়ী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অফিস সহকারী কম্পিউটার অপারেটর পদে কর্মরত ছিলেন।