Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাFriday , 9 June 2023
  • অন্যান্য

সাপাহারে মাদকের টাকা না পেয়ে মাকে খুন

নওগাঁর সাপাহারে মাদক সেবনের টাকা না পেয়ে মাকে খুন করে পালিয়েছো সুদাশন চন্দ্র রবিদাস( ৪০) । ঘটনাটি ঘটেছে উপজেলার এড়েন্দা মধ্যপাড়া গ্রামে ।

স্থানীয় লোকজন ও থানা পুলিশের তথ্যমতে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে উপজেলার এড়েন্দা মধ্য পাড়া গ্রামের মৃত অনীল চন্দ্র রবিদাসের ছেলে সুদাশন চন্দ্র রবিদাস( ৪০) তার মায়ের কাছে মাদক সেবনের টাকা চায় । তার মা শ্রীমতি ময়ের রাণী( ৬০) টাকা দিতে অস্বীকার করে । টাকা না পেয়ে প্রচন্ড রেগে যায় সুদাশন । ক্ষিপ্ত অবস্থায় ঝাড়ু দিয়ে মাকে পেটাতে থাকে মাদকাসক্ত ছেলে সুদাশন । তার মা মারের থেকে বাঁচতে পালাতে থাকে । এসময় সুদাশন তার পলায়নরত মাকে ঢিল ছুঁড়ে মারে । এতে করে ঢিলের আঘাতে মাটিতে লুটিয়ে পড়ে বৃদ্ধা মা । এমতাবস্থায় এলাকাবাসীরা বারান্দায় শুয়ে রেখে মাথায় পানি ঢালতে থাকলে সেখানেই মৃত্যু ঘটে বৃদ্ধা মায়ের । মৃত্যুর ঘটনা বুঝতে পেয়ে সবার অগোচরে বাড়ি থেকে পালিয়ে যায় সুদাশন ।

বিষয়টি নিয়ে থানার তদন্ত ওসি হাবিবুর রহমানের সাথে কথা হলে তিনি বলেন” আমরা লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট করে লাশ থানায় এনেছি । লাশ পোস্টমর্টেমের জন্য পাঠানোর প্রক্রিয়া চলছে ।”