Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাTuesday , 6 June 2023
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

সাঞ্জুজনের বাজিমাত, প্রশংসায় পঞ্চমুখ

Google News

জনপ্রিয় মডেল চিত্রনায়ক সাঞ্জু জন । সিনেমার পাশাপাশি ওয়েব ফিল্ম, ওয়েব সিরিজ, এমনকি বিগ বাজেটের মিউজিক ভিডিওতে দেখা যায় তাকে । বেশ কিছুদিন আগে হিন্দি একটি মিউজিক ভিডিও প্রকাশ পায়, যেটি বেশ আলোচিত হয় । তবে মুক্তির অপেক্ষায় আছে তার অনেকগুলো সিনেমা । তার মধ্যে সেন্সর পেয়েছেও বেশ কয়েকটি । সিনেমাগুলো হচ্ছে- কুস্তিগির, চব্বিশ তিন এর রাত, হৃদ মাঝারে তুমি, যার নয়নে যারে লাগে ভালো, বন্ধন, অন্তর্জাল, এবং সোলমেট । ওয়েব সিরিজের মধ্যে আছে ইনফিনিটি সিজন- ২ এবং নেটওয়ার্ক ।

সম্প্রতি মুক্তি পেয়েছে সৈকত নাসির পরিচালিত সুলতানপুর নামক একটি সিনেমা । যে সিনেমায় অভিনয় করছেন সাঞ্জু জন, অধরা খান, সুমন ফারুক, আশিস খন্দকার, রাশেদ মামুন অপু, মৌমিতা, শাহিন মৃধা সহ অনেকেই । তবে আলোচনায় রয়েছেন নিজের চরিত্র দিয়ে সাঞ্জু জন । সুলতান হায়দার খিলজির চরিত্রটি বেশ উপভোগ করেছেন পর্দায় দর্শকরা । নতুন লুক ও একদমই ভিন্ন রোল প্লে করেছেন অভিনেতা । প্রশংসায় ভাসছেন তিনি । ভিলেন নাকি নায়ক? এ নিয়ে তর্ক চলছে সিনে দর্শকদের নিউরনে ।

সাঞ্জু জনের সাথে কথা হলে তিনি বলেন, আলহামদুলিল্লাহ! সবার কাছ থেকে এমন রেসপন্স পাবো ভাবতেই পারিনি । আসলে আমার চরিত্রটি ছিল একদমই আনকমন । আমাকে নায়ক ও ভিলেন দুই চরিত্রেই দর্শক ও সমালোচকদের মন কেড়েছে । প্রথম দিন থেকে শুরু করে এখন পর্যন্ত সিনিয়র শিল্পী ও সাংবাদিক এবং সিনেমা আলোচকদের কমেন্টস আমাকে উৎসাহ দিচ্ছে । এরইমধ্যে আবার অন্তর্জাল সিনেমাটির টিজারে আমাকে দেখে অনেকেই প্রশংসা করছেন । আশা করছি সুলতানপুর সিনেমায় যেমন আমাকে দর্শক গ্রহণ করেছেন ঠিক অন্তর্জালেও আমাকে সম্পূর্ণভাবে ভিন্ন চরিত্র দেখবে, অনেক গুরুত্বপূর্ণ একটি চরিত্র এখানে । সুলতানপুরের মতও অন্তর্জাল নিয়েও আমি অনেক আশাবাদী ।

নতুন কাজের প্রসঙ্গে সাঞ্জু জন বলেন, আমি ডিফারেন্ট টাচের গল্প নিয়ে কাজ করতে ভালোবাসি । বেছে বেছে কাজ করি এই কারণে আমার সিনেমার সংখ্যাও খুব কম । অনেকগুলো সিনেমা মুক্তির অপেক্ষায় আছে, সব দারুন সাসপেন্স আর ঘটনায় ঘেরা গল্প । আশা করছি ঠিক সময় মুক্তি পেলে অনেক সাড়া পাবে । এই ঈদে এবং ঈদের পরেও সিনেমা মুক্তি পাবে । কয়েকজন পরিচালক জানালেন । এছাড়াও সুলতানপুর মুক্তির পরে অনেক পরিচালকদের সাথে সিনেমার গল্প নিয়ে কথা হচ্ছে, হয়তো আমাকে নিয়ে ভাবছেন ।