Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSunday , 18 June 2023
  • অন্যান্য

সাংবাদিক হত্যার প্রতিবাদে কিশোরগঞ্জে মানববন্ধন

Google News

জামালপুর সংবাদ প্রকাশের জের ধরে বকশীগঞ্জের সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কিশোরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা প্রিন্ট মিডিয়া এসোসিয়েশন ।

রবিবার( ১৮ জুন) সকাল ১১ টায় জেলা শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে ঘণ্টাব্যাপী মানববন্ধন করে সংগঠনটির নেতৃবৃন্দ ।

জেলা প্রিন্ট মিডিয়া এসোসিয়েশন এর সভাপতি আশরাফ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম তুষার এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলানিউজ টুয়েন্টি ফোরের জেলা প্রতিনিধি নজরুল ইসলাম খাইরুল, জেলা প্রেসক্লাবের সদস্যসচিব মনোয়ার হোসেন রনি, জেলা প্রিন্ট মিডিয়া এসোসিয়েশন এর সহ- সভাপতি আব্দুর রউফ ভূঁইয়া, সহ- সভাপতি মামুন উজ্জ্বল, যুগ্ম সাধারণ সম্পাদক রাজেবুল হক সিদ্দিকী রকি, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রুবেল, কোষাধ্যক্ষ মাহবুব আলম, প্রচার সম্পাদক ইমরান হোসেন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আতাউল হাসান দিনার, পাঠাগার ও পুস্তক বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম রাজন, দৈনিক আমার সংবাদের করিমগঞ্জ উপজেলা প্রতিনিধি মোআব্দুল জলিল, দৈনিকসাংবাদিক আবু সুফিয়ান রাজু, বাণিজ্য প্রতিদিনের জেলা প্রতিনিধি আবুল কালাম আজাদ প্রমুখ ।

মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিক নির্যাতনের বিচারহীনতার কারণে গোলাম রাব্বানী নাদিমের মতো সাংবাদিককে হত্যার শিকার হতে হয়েছে । শুধুমাত্র সংবাদ লেখার কারণে একজন ইউপি চেয়ারম্যান নাদিমকে ডিজিটাল নিরাপত্তা আইনে ফাঁসানোর চেষ্টা করে ব্যর্থ হয়ে হত্যাকান্ডের মতো ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে । হামলা- মামলাতেও সত্য প্রকাশ থামানো যায়নি বলেই খুন হতে হয়েছে এ সাংবাদিক বন্ধুকে । এই হত্যার সঙ্গে জড়িত ইউপি চেয়ারম্যানসহ সকল অপরাধীদের শাস্তির দাবি জানান বক্তারা ।

dsk tv