Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাWednesday , 5 July 2023
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক নেতৃবৃন্দদের সাথে নির্বাহী কর্মকর্তার সৌজন্য সাক্ষাৎ

স্টাফ রিপোর্টোরঃ
July 5, 2023 4:41 pm । ৬০ জন

Google News

সাংবাদিক নেতৃবৃন্দদের সাথে নির্বাহী কর্মকর্তার ইমরানুল হকভুঁইয়া’র ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে ।

নোয়াখালী জেলার চাটখিল উপজেলা গতকাল ইউএনও এর কার্যালয়ে চাটখিলে কর্মরত সাংবাদিকদের সকল সংগঠনের নেতৃবৃন্দদের অংশগ্রহণে পবিত্র ঈদ- উল- আযহা পরবর্তী সৌজন্য সাক্ষাৎ ও মত বিনিময় করা হয় ।

ঈদ উপলক্ষে চাটখিল প্রেসক্লাব সভাপতি শোয়েব হোসেন ভুলুর সদ্য জন্মদিন চলে যাওয়াকে কেন্দ্র করে উপস্থিত সবাইকে মিষ্টি মুখ করানো হয় । উপজেলার নির্বাহী কর্মকর্তা ইমরানুল হক ভূঁইয়া প্রেসক্লাব সভাপতি শোয়েব হোসেন ভুলুকে কে শুভেচ্ছা উপহার দেন ।

মোহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া জানান, চাটখিলের সাংবাদিকদের কতগুলো সংগঠন হওয়ায় একটি সুন্দর প্ল্যাটফর্ম তৈরি হয়েছে । অনেক সংগঠন মানে গণতন্ত্র তৈরি হয় তাই আমি আশা করি এই সংগঠনগুলোর সম্পর্ক আরো গভীর ও আন্তরিক হবে ।

এ সময় সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, চাটখিল প্রেসক্লাব সভাপতি শোয়েব বুলু, সাধারণ সম্পাদক মামুন হোসেন, সাংবাদিক ফোরামের সভাপতি আবু তৈয়ব, সাধারণ সম্পাদক ফারুক সিদ্দিকী ফরহাদ, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান বাবর, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম কানন, মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি মেহেদী হাসান রুবেল ভূঁইয়া, সাধারণ সম্পাদক ইয়াসিন চৌধুরী ও দৈনিক অনন্ত বাংলার বার্তা ও আইটি সম্পাদক মোহাম্মদ আমান উল্যা প্রমুখ ।