Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাMonday , 5 June 2023
  • অন্যান্য

সড়ক দুর্ঘটনায় কোরআনে হাফেজ নিহত

প্রতীকী ছবি

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের ঘোষপাড়া মোড়ে সডক দুর্ঘটনায় হাফেজ মাওলানা নকিবুল হাসান খান( ১৯) নামে এক যুবক নিহত হয়েছেন ।

রবিবার (৪ জুন) দুপুর আড়াইটার দিকে এই দুর্ঘটনা ঘটে । স্থানীয় ঘোষপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষক তাঁকে উদ্ধার করে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন ।

হাসপাতাল সুত্র জানায়, দুপুর থেকে হাসপাতালের জরুরি বিভাগে মরদেহটি অজ্ঞাত পরিচয়ে ছিল । বিভিন্ন ফেসবুক আইডিতে মরদেহের ছবি প্রকাশ হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে নকিবুলের স্বজনরা তা দেখে তার অভিভাবককে জানান । নকিবুলের বাবা আনোয়ার খান ও বড় ছেলে হাসপাতালে এসে নকিবুলকে শনাক্ত করেন । কিশোরগঞ্জের নিহত নকিবুল তাড়াইল উপজেলার জাওয়ার গ্রামের আনোয়ার খানের ছেলে ।

পারিবারিক সূত্র জানায়, নকিবুল সকালে তার এক বন্ধুকে মোটর সাইকেলে করে কিশোরগঞ্জে পৌছিয়ে দিয়ে বাড়ি আসার সময় ঘোষপাড়া মোড়ে একটি গাছের সাথে মোটর সাইকেলটি ধাক্কা খেলে দুর্ঘনার শিকার হয়ে মারা গেছেন নকিবুল ।
দুর্ঘটনার সংবাদ শোনে হাসপাতালে আসা নিহত নকিবের বাবা আনোয়ার খান জানান, সংবাদ পেয়ে আমি হাসপাতালে এসে তার মৃতদেহ দেখতে পাই । তবে- কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে, সে বিষয়ে তিনি কিছুই জানাতে পারেননি ।

তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আলমাছ হোসেন বলেন, মৃতদেহটি হাসপাতালের জরুরি বিভাগে রাখা হয়েছে । বিষয়টি তাড়াইল থানাকে জানানো হয়েছে ।

তাড়াইল থানার অফিসার ইনচার্জ( ওসি) মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ।