Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাMonday , 14 August 2023
  • অন্যান্য

শেরপুর-৩ আসনে নৌকার মাঝি হতে চায় নাজমুল মোবারক (বিপ্লব)

শেরপুর -৩ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে জনসংযোগ ও পথসভায় ব্যাস্ত সময় পার করছেন সাবেক এমপি পুত্র মোঃ নাজমুল মোবারক বিপ্লব।

যতই দিন ঘনিয়ে আসছে ততই নির্বাচনে অংশ নেয়ার জন্য ব্যাস্ত সময় পার করছেন সম্ভাব্য প্রার্থীরা।  আর মাত্র কয়েক মাস পরেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন।

জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে সারা বাংলাদেশে বিএনপিসহ ঐক্যজোট দল গুলো সরকার পতনসহ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবীতে রাজপথে জালাও পোড়াও আন্দোলন নিয়ে ব্যস্ত। অপর দিকে আওয়ামী লীগের প্রার্থীরাও ঘরে বসে নেই সম্ভাব্য প্রার্থীরা দলীয় মনোনয়ন পেতে তৃণমূল নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে জনসংযোগে ব্যাস্ত। তার-ই ধারাবাহিকতায় ১১ই আগষ্ট শুক্রবার শেরপুর ৩ আসনে নৌকার মনোনয়ন প্রার্থী জনাব নাজমুল মোবারক (বিপ্লব) গৌরীপুর ইউনিয়নের হলদীবাটা, ভারুয়া বাজার, ফাকরাবাদ বাজার ও হলদীগ্রাম গারোকোনা বাজার এলাকায় সকল শ্রেণীপেশা শ্রমজীবী  ব্যবসায়ী  ছাত্রযুবক তরুনদের সাথে জাতীয় শোক দিবস যথাযত মর্যাদায় পালন করতে সকলের প্রতি অনুরোধ করেন। এবং বিরোধী দলের চলমান নৈরাজ্য ও নাশকতা ঠেকাতে সকলকে সজাগ থাকতে বলেন।

 

তিনি আরও বলেন, আমার বাবা ১৯৭০সালের নির্বাচনে এমপি পদে নির্বাচিত হয়ে পর পর দুই দফা এমপি মনোনিত হন।

আমার বাবা মুক্তিযুদ্ধের সংগঠন ছিলেন এবং শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। ঝিনাইগাতী ও শ্রীবরদীতে আমার বাবার অনেক অবদান রয়েছে। আমার বাবা একজন সৎ মানুষ ছিলেন এডভোকেট আব্দুল হলিম সাহেব  কখনও দূর্নীতি করেন নাই দূর্নীতি পছন্দও  করেন নাই। আমি নাজমুল মোবারক বিপ্লব আমার বাবার আদর্শে লালিত আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি যেন নৌকার মনোনয়ন নিয়ে ঝিনাইগাতী- শ্রীবরদী উপজেলার সাধারণ মানুষের সেবা করতে পারি। এ সময় আওয়ামী লীগের তৃর্নমুল নেতৃবৃন্দ ও আওয়ামী সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ গণমাধ্যমকর্মিগণ উপস্হিত ছিলেন।