Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাThursday , 7 September 2023
  • অন্যান্য

শেরপুরে বেপরোয়া গতির মোটরসাইকেল চাপায় গৃহবধূর মৃত্যু

শেরপুর জেলা প্রতিনিধিঃ
September 7, 2023 11:48 am । ১২৪ জন

Google News

শেরপুরে বেপরোয়া গতির একটি মোটরসাইকেলের চাপায় মমেনা বেগম (৪৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

বুধবার (৬ সেপ্টেম্বর) রাতে পৌর শহরের দমদমা কালীগঞ্জ এলাকায় ওই ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ মমেনা বেগম ওই এলাকার মো. আব্দুল হান্নানের স্ত্রী ও ৬ সন্তানের জননী। এদিকে বৃহস্পতিবার ওই ঘটনায় সদর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, মোটরসাইকেলচালক নওহাটা এলাকার আব্দুল হালিমের ছেলে মো. হিরা মিয়া (৩১) ও একই এলাকার মৃত হোসেন আলীর ছেলে মো. আতিক মিয়া (৩২) বুধবার রাত ১১টার দিকে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে সদর উপজেলার কান্দিপাড়া এলাকা থেকে ফিরছিলেন। পথিমধ্যে পৌর শহরের দমদমা কালীগঞ্জ মহল্লার গৃহবধূ মমেনা বেগম নিজ বাসার সামনে বের হলে দ্রুতগামী ওই মোটরসাইকেলটি মমেনা বেগমকে চাপা দেয়। ওইসময় মমেনা বেগমের চিৎকারে আশেপাশের লোকজন বের হলে মোটরসাইকেল ফেলে পালিয়ে যায় হিরা ও আতিক। এদিকে স্থানীয়রা গুরুতর আহত মমেনাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. ফাল্গুনী বেগম তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে সদর থানার এসআই মো. কামরুজ্জামান ঘটনাস্থলে গিয়ে মোটরসাইকেলটি জব্দ করে থানায় নিয়ে যান। ওই ঘটনায় বৃহস্পতিবার দুপুরে নিহত মমেনা বেগমের স্বামী আব্দুল হান্নান বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, ওই ঘটনায় সদর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।