Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSunday , 17 September 2023
  • অন্যান্য

শেরপুরে পানিতে ডুবে কলেজ ছাত্রের মৃত্যু

শেরপুর সংবাদদাতা
September 17, 2023 2:39 pm । ১৪৭ জন
ফাইল ছবি

শেরপুর পৌর শহরের মোবারকপুরে মৃগী নদীতে সাঁতার শিখতে গিয়ে পানিতে ডুবে জাহিদুল ইসলাম কাজল (১৮) নামের এক কিশোর মারা গেছেন।

রবিবার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে এগারোটার দিকে পৌর শহরের মোবারকপুর মহল্লায় এ ঘটনা ঘটে। কাজল সম্প্রতি বাংলাদেশ সেনাবাহিনীতে যোগদান করেছিলেন। তিনি একই এলাকার আব্দুল কুদ্দুস ওরফে খাঁ মিয়ার ছেলে।

নিহতের ফুফাতো ভাই আরিফুর রহমান আকিব বলেন, সেনাবাহিনীতে চাকুরী হওয়ায় সাঁতার জরুরি ছিলো তার। সেজন্য তার বাবা ও অন্যান্য লোকজনদের সঙ্গে বাড়ির পাশের মৃগী নদীতে সাঁতার শিখতে যায়। সাঁতার কাটতে কাটতে হঠাৎ ডুবে যায়। পড়ে স্থানীয়রা খোঁজাখুজি করে মরদেহ উদ্ধার করে।

উদ্ধার কাজে অংশনেওয়া আব্দুল মোতালেব বলেন, কাজল সাঁতার জানতো না। তাই গোসল করতে গিয়ে সাঁতার শিখছিল। কিন্তু খালের পানিতে হঠাৎ ডুবে যায়। আমরা খোজাখুজি করে তার মরদেহ উদ্ধার করেছি। মাত্র ছেলেটা চাকুরী পেল। এমন নম্রভদ্র ছেলেটার মৃত্যু মেনে নিতে কষ্ট হচ্ছে।

স্থানীয় পৌর কাউন্সিলর বাবুল মিয়া বলেন, খালের পানিতে ডুবে কিশোর কাজল মারা গেছেন। ছেলেটি অত্যন্ত নম্র ও ভদ্র ছিলেন। মাত্র চাকুরীও পেয়েছিলো। তার মৃত্যুতে আমরা শোকাহত।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল বিষয়টি নিশ্চিত করে বলেন, এবিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।