Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSaturday , 20 April 2024
  • অন্যান্য

লোহাগড়ায় গরু-ছাগল, ভ্যান ও সেলাই মেশিন বিতরণ

ছবিঃ দৈনিক সত্যের কণ্ঠ

নড়াইলের লোহাগড়ায় অসহায় ও দুস্থদের মাঝে প্রায় আড়াই লাখ টাকার গরু, ছাগল অটোভ্যান, সেলাই মেশিন, ঢেউটিন ও মেধাবী শিক্ষার্থীর মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শনিবার (২০ এপ্রিল) সকাল ১১ টার দিকে মোল্যা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের আয়োজনে লোহাগড়া উপজেলার ঐতিহ্যবাহী মরিচপাশা (উত্তর পাড়া) মোল্যা ওয়েলফেয়ার ফাউন্ডেশন অফিস চত্বরে এসব উপকরণ বিতরণ করা হয়।

 

ফাউন্ডেশনের সভাপতি সাংবাদিক ইমরান হোসেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)মো. জহুরুল ইসলাম।

 

বিশেষ অতিথি ছিলেন-লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হায়াতুজ্জামান, জয়পুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম সুমন, সাবেক চেয়ারম্যান আক্তার হোসেন, মোল্যা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোল্যা মোশাররফ হোসেন কামরুল ও মোঃ বাবলু মিয়া, নির্বাহী পরিচালক আতাউর রহমান অঝর, সহসভাপতি মোল্যা ইমদাদুল ইসলাম, প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন সাঈদী, নাঈমুল ইসলাম ইমন, আলিমুজ্জামানসহ অনেকে।

 

উপকারভোগীদের মাঝে ১৩টি ছাগল, একটি গরু, দুটি ঘর নির্মাণের জন্য ঢেউটিন, দুটি সেলাই মেশিন, একটি অটোভ্যান এবং একজন মেধাবীকে আর্থিক সহযোগিতা করা হয়েছে। ২০২০ সাল থেকে মোল্যা ওয়েলফেয়ার ফাউন্ডেশন এ ধরণের কার্যক্রম করে আসছে। এর আগে চিকিৎসা, শিক্ষা, ঘর নির্মাণসহ বিভিন্ন মানবিক ও সামাজিক কাজে মরিচপাশা, বাবরা এবং নাওরা গ্রামের অনেক মানুষ উপকৃত হয়েছেন বলে জানিয়েছেন উপকারভোগীরা।

dsk tv