Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাWednesday , 19 July 2023
  • অন্যান্য

লালপুরে লালনের গলা কেটে চার্জার ভ্যান ছিনতাই

প্রতীকী ছবি

Google News

নাটোরের লালপুরে লালন (২৮) নামের এক ব্যাটারিচালিত চার্জার ভ্যান চালকের গলা কেটে তার চার্জার ভ্যানটি ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। গুরুতর আহতাবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার (১৭জুলাই) রাত ৮ টার দিকে উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের ভাটপাড়া রাস্তায় এ ঘটনা ঘটে। আহত লালন উপজেলার গোবরপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে।

জানা যায় যে, লালন অটো চার্জার ভ্যান নিয়ে ভাটপাড়া যাওয়ার সময় অজ্ঞাত যাত্রী তার অটোতে উঠে। পরে ফাঁকা রাস্তায় পৌঁছালে ওই যাত্রী অটো চালকের গলায় চাকু দিয়ে আঘাত করে অটো ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে আহত অবস্থায় লালন একাই লালপুর ফায়ার সার্ভিসে গেলে ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসার জন্য নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সাময়িক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

বিষয়টি নিশ্চিত করে লালপুর ফায়ার সার্ভিসের ইনচার্জ সাব্বির আহমেদ বলেন, আহত ব্যক্তি ফায়ার সার্ভিসে আসা মাত্র দ্রুততার সাথে তাকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরবর্তীতে রাজশাহীতে পাঠানো হয়।