At bagon.la you can Buy webshells, phpmailer, Combo list
লক্ষ্মীপুর সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু - দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSaturday , 1 July 2023
  • অন্যান্য

লক্ষ্মীপুর সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

Google News

লক্ষ্মীপুর জেলাতে দুই জন্য মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শাফায়েত হোসেন( ১৮) ও রাজন হোসেন( ১৮) নামের দুই যুবকের মৃত্যু হয়েছে । এই সময় তুষার( ৩০), রিয়াজ( ১৯) ও শোয়েব ইসলাম( ১৮) নামে তিনজন আহত হয়েছেন ।

শুক্রবার( ৩০ জুন) সন্ধ্যা ৬টার দিকে জেলার সদর উপজেলার লক্ষ্মীপুর- ভোলা- বরিশাল জাতীয় মহাসড়কের সাইফিয়া দরবার শরীফ এলাকায় এ দুর্ঘটনা ঘটে ।

নিহত সাফায়েত সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের আটিয়াতলি এলাকার মো. মনজুর ছেলে ও রাজন লক্ষ্মীপুর পৌরসভার পশ্চিম লক্ষ্মীপুর এলাকার আক্তার হোসেনের ছেলে ।

আহত শোয়েব লক্ষ্মীপুর পৌরসভার বাঞ্চানগর এলাকার সোহেল রানার ছেলে ও রিয়াজ চররুহিতা ইউনিয়নের রসুলগঞ্জ এলাকার রফিক মিয়ার ছেলে । অপর আহত তুষারের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি ।

প্রত্যক্ষদর্শীরা জানান, চলন্ত মোটরসাইকেলে সেলফি তোলার সময় দ্রুত গতির দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে । এতে ঘটনাস্থলেই দুইজন মারা যান । স্থানীয়রা আহত তিনজনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন ।
লক্ষ্মীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কমলা শীষ রায় বলেন, আমরা দুইজনকে মৃত অবস্থায় পেয়েছি । তুষার নামে একজনকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে । অন্য আহতদের ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে । নিহতদের মরদেহ মর্গে রাখা হয়েছে ।