Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSaturday , 19 August 2023
  • অন্যান্য

রেলসেতুতে আটকে পড়া নাতনিকে বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়লেন দাদিও

ছবিঃ প্রতিনিধি

দিনাজপুরের পার্বতীপুরে বিয়েবাড়িতে গিয়ে ঘুরতে বেরিয়েছিল কয়েকজন নিকটাত্মীয় । এ সময় একটি রেলব্রিজের ওপর উঠলে রেলে কাটা পড়ে নিহত হন দাদি ও নাতনি । আহত হয়েছেন আরও একজন ।

আজ শনিবার( ১৯ আগস্ট) সকালে পার্বতীপুর- দিনাজপুর রেলপথের নামাপাড়া রেলব্রিজে এ ঘটনা ঘটে ।
নিহতেরা হলেন মর্জিনা বেগম( ৬০) ও তাঁর ছেলের মেয়ে( নাতনি) সাথী আক্তার( ৬) । মর্জিনা চিরিরবন্দর উপজেলার রানীরবন্দর ভূষিরবন্দর এলাকার মৃত আব্দুল মজিদের স্ত্রী ।

আহত হয়েছেন তাদের নিকটাত্মীয় জান্নাতুল নামে এক নারী । তিনি ট্রেন দেখে রেললাইনের স্লিপার ধরে ঝুলে পড়েন । তিনি প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন ।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী শাহীন আলম নামের এক ব্যক্তি বলেন, সকাল সাড়ে ১০টার দিকে পার্বতীপুর- দিনাজপুর রেলপথের পৌর শহরের নামাপাড়া এলাকার তিলাই নদীর ওপর রেলব্রিজ অতিক্রম করছিলেন একদল নারী- পুরুষ । এ সময় পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী দ্রুতযান এক্সপ্রেস ট্রেন ঘটনাস্থলে পৌঁছায় । মর্জিনা বেগম ব্রিজ পার হলেও আটকা পড়ে নাতনি সাথী আক্তার । এ সময় নাতনিকে বাঁচাতে গিয়ে দুজনই ট্রেনে কাটা পড়েন । পরে দুর্ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয় ।

নিহতের আত্মীয় আনছার আলী জানান, গতকাল( শুক্রবার) উপজেলার হুগলীপাড়া গ্রামে আত্মীয়ের বিয়ের দাওয়াত খেতে গিয়েছিলেন তাঁরা । আজ সকালে ঘুরতে বের হয়ে দুর্ঘটনায় ওই দুজনের মৃত্যু হয় ।

এ বিষয়ে পার্বতীপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) নুরুল ইসলাম বলেন, ‘ ঘটনাস্থল দিনাজপুর রেলওয়ে থানার অধীনে হলেও আমরা লাশ উদ্ধার করেছি । প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে । ’

কুলিয়ারচরে ৬০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারি গ্রেফতার