Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাThursday , 18 January 2024
  • অন্যান্য

রাস্তায় চাঁদা আদায় বন্ধের নির্দেশ দিলেন এমপি শহিদুল ইসলাম

স্টাফ রিপোর্টার
January 18, 2024 7:31 pm । ৮৪ জন

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে রাস্তায় চাঁদাবাজি বন্ধনের নির্দেশ দিলেন শেরপুর-৩ আসনের নবনির্বাচিত এমপি এডিএম শহিদুল ইসলাম।

 

মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুরে উপজেলা পর্যায়ের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সুশীল সমাজ, রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় ওই নির্দেশনা দেন। উপজেলা প্রশাসনের আয়োজনে সম্মেলন কক্ষ সোমেশ্বরীতে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এডিএম শহিদুল ইসলাম এমপি। তিনি বলেন, শ্রীবরদী-ঝিনাইগাতীর জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে তাঁদের কল্যাণে কাজ করার জন্য। আমি যতদিন বেঁচে থাকবো, ততদিন মানুষের কল্যাণে কাজ করবো। এসময় তিনি শ্রীবরদীর উন্নয়নে সকলের সহযোগিতা ও পরামর্শ কামনা করেন।

উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীনের সভাপতিত্বে ও উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশাররফ হোসেনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জুয়েল আকন্দ, শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাইয়ুম খান সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছালাহ উদ্দিন ছালেম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, উপজেলা মৎস্য কর্মকর্তা সাইফুর রহমান, তাতিহাটি ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট আব্দুর রউফ মিয়া, সদর ইউনিয়নের চেয়ারম্যান ফরিদুজ্জামান,  প্রমুখ।

এ সময় শেরপুর জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল খালেক ডিলার, শেরপুর জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক তারেক মুহম্মদ আব্দুল্লাহ রানা, উপজেলা ট্রাইবাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান প্রান্জল এম  সাংমা,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  অ্যাডভোকেট মেরাজ উদ্দিন চৌধুরী, সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, জনপ্রতিনিধি,গণমাধ্যম কর্মী , শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, বীর মুক্তিযোদ্ধা ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, একটি চক্র দীর্ঘদিন থেকে সমিতির নাম ভাঙ্গিয়ে পৌর শহর সহ উপজেলার বিভিন্ন বাজারে সিএনজি, অটোরিকশা, ভ্যান সহ বিভিন্ন যানবাহন থেকে অবৈধভাবে দৈনিক ২০-৩০ টাকা চাঁদা নিচ্ছে। গত কয়েকদিন আগে চাঁদা আদায়কে কেন্দ্র করে অটোরিকশা চালককে কুপিয়ে জখম করে চাঁদা আদায়ের সাথে জড়িতরা। এনিয়ে সচেতনমহল সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়। এমন ঘটনার প্রেক্ষিতে রাস্তায় সকল ধরনের চাঁদাবাজি বন্ধের নির্দেশ দেন নবনির্বাচিত এমপি এডিএম শহিদুল ইসলাম। তাঁর এ সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে সকল শ্রেণি-পেশার মানুষ।

dsk tv