Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাThursday , 2 November 2023
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

রামগঞ্জে নবাগত ওসির সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময়

লক্ষ্মীপুর সংবাদদাতা
November 2, 2023 6:11 am । ১৭৪ জন

Google News

প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন রামগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলাইমান।

মঙ্গলবার (৩১ অক্টোবর) বাদ মাগরিব অফিসার ইনচার্জের কার্যালয়ে রামগঞ্জ উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এই সময় মতবিনিময় সভায় ওসি মোহাম্মদ সোলাইমান তার বক্তব্যে বলেন, সাংবাদিকরা সমাজের দর্পন। পুলিশ প্রশাসন ও সাংবাদিকরা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে সব ধরণের অপরাধ নির্মূল করা সম্ভব। দালাল ও মধ্যস্বত্বভোগীদের দৌরাত্মমুক্ত পরিবেশে তাঁর উপর অর্পিত দায়িত্ব পালনে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি। এলাকা থেকে মাদক ও চোরাকারবারী দমনে তিনি জিরো টলারেন্স অবস্থানে থাকবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। ইভটিজিং রোধ ও আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে প্রয়োজনীয় বিভিন্ন পদক্ষেপ সম্পর্কেও তিনি মিডিয়াকর্মীদের অবহিত করেন।

এসময় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি পাটোয়ারী হোসেন শরিফ, সাধারণ সম্পাদক ও দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি তৌহিদুল ইসলাম কবির।

এসময় উপস্থিত ছিলেন, ক্লাবের সহ-সভাপতি একে এম মহি উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল হোসেন, কোষাধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ জাহিদ হাসান, দপ্তর সম্পাদক মোঃ নুর হোসেন রিপন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম রুবেল।
এছাড়াও কার্যনির্বাহীর সদস্য মোঃ আরিফ হোসেন, সময় সংবাদ সোহেল হোসেন, মোঃ ফয়েজ আলম, মহিবউল্যাহ, আলমগীর হোসেন, মেহেদী হাসান উপস্থিত ছিলেন।