Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSaturday , 8 July 2023
  • অন্যান্য

রাঙ্গাবালীতে নৌকাডুবি, একজন নিখোঁজ

Google News

পটুয়াখালীর রাঙ্গাবালীতে ঢেউয়ের প্রচণ্ড তোড়ে যাত্রীবাহী খেয়া ট্রলার ডুবির ঘটনা ঘটেছে।
শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে উপজেলার বুড়াগৌরাঙ্গ নদীতে এ দুর্ঘটনা ঘটে৷

এতে ট্রলার মালিক অংশীদার সত্য দাস নামের একজন নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে রাত সাড়ে ৯টায় চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সজল কান্তি দাস বলেন, গলাচিপার উলানিয়া থেকে চরমোন্তাজ ইউনিয়নের চরআন্ডাগামী যাত্রীবাহী একটি খেয়া ট্রলার ডুবে একজন নিখোঁজ হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ট্রলারটি ঘাসির চর হয়ে বুড়াগৌরাঙ্গ নদীর বৈঠাভাঙা অংশ অতিক্রমকালে ঢেউয়ের কারণে ডুবে যায়। এইসময় ট্রলারটিতে মাঝিসহ তিনজন কর্মী ও দুইজন যাত্রী ছিল। এই পাঁচজনের মধ্যে চারজনকে উদ্ধার করা হলেও ট্রলারটির মালিকানা অংশীদার সত্য দাস নিখোঁজ রয়েছেন। তাকে উদ্ধারের চেষ্টাও চলছে।

গলাচিপা-চরআন্ডা নৌরুটে চলাচল করা এই যাত্রীবাহী ট্রলারটির নাম বন্ধু পরিবহন৷ এই ট্রলারটি চরমোন্তাজ ইউনিয়নের চরআন্ডা গ্রামের দীপঙ্কর, সত্য দাস ও হারুন মাঝির যৌথ মালিকানাধীন। সকাল ৯ টায় ট্রলারটি গলাচিপা থেকে ছাড়ার কথা। কিন্তু ইঞ্জিন সমস্যার কারণে আড়াইটা-তিনটার পর ট্রলারটি সেখান থেকে ছাড়তে হয় চরআন্ডার উদ্দেশ্যে। এসময় পাঁচজন লোক ছাড়াও ট্রলারটিতে ব্যবসায়ীদের তেল ও চাল ছিল বলে জানা গেছে।

ডুবে যাওয়া ট্রলারের অংশীদার মালিক হারুন মাঝি জানান, ঢেউয়ের কারণে ট্রলারে থাকা তেলের ড্রাম একদিকে কাত হয়ে যাওয়ায় সেটি ডুবে যায়৷ ট্রলারে ছয়জন লোক ছিল। শুধু সত্য দাসকে এখনও পাওয়া যায়নি। বাকিদের উদ্ধার করে চরমোন্তাজ নিয়ে যাওয়া হয়েছে।

dsk tv