Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাWednesday , 6 March 2024
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

রাঙ্গাবালীতে দেশ রূপান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

পটুয়াখালীর রাঙ্গাবালীতে দৈনিক দেশরূপান্তরের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাট ও আলোচনা সভায় আমন্ত্রিত অতিথিরা।

Google News

‘দায়িত্বশীলদের দৈনিক’ এই স্লোগানকে ইতিমধ্যে কাজের মাধ্যমে ফুটিয়ে তুলেছে দৈনিক দেশ রূপান্তর। দেশ রূপান্তর একটি ভিন্নধর্মী পত্রিকা। এখানকার প্রত্যেকটি লেখাই মানুষকে আকর্ষণ করে। বাংলাদেশে এখন অনেক পত্রিকা রয়েছে। কিন্তু তার মধ্যে দেশ রূপান্তর অন্যতম। মাত্র পাঁচ বছরের মধ্যেই পত্রিকাটি মানুষের আস্থা অর্জন করতে পেরেছে। পটুয়াখালী রাঙ্গাবালীতে দেশ রূপান্তর পত্রিকার পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় অতিথিরা এসব কথা বলেন।

 

বুধবার (৬ মার্চ) সকাল ১০ টায় দেশ রূপান্তর এর পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পটুয়াখালীর রাঙ্গাবালী প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

দৈনিক দেশ রূপান্তরের রাঙ্গাবালী প্রতিনিধি তুহিন রাজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- রাঙ্গাবালী উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা.জহির উদ্দিন আহম্মেদ, বিশেষ অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান, রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ মো.হেলাল উদ্দিন, রাঙ্গাবালী প্রেসক্লাবের সভাপতি দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার কামরুল হাসান প্রমুখ ।

এছাড়াও অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাঙ্গাবালী খাদ্যগুদামের কর্মকর্তা মো. মঞ্জুরুল ইসলাম চৌধুরী, পটুয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির রাঙ্গাবালী জোনের এজিএম তৌফিক ওমর, বেসরকারী সংস্থ্যা ভার্কের উপজেলা কো-অর্ডিনেটর মোহসীন তালুকদার, জাগোনারীর কো-অর্ডিনেটর শাহিন আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুজ্জামান আরিফ, প্রেসক্লাবের অর্থ সম্পাদক সাব্বির হোসাইনসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক্র মিডিয়ার সংবাদকর্মীরা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রাঙ্গাবালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও কালের কন্ঠের প্রতিনিধি এম সোহেল।