Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSunday , 28 January 2024
  • অন্যান্য

যেখানে দুর্নীতি হবে সেখানেই  লাইভের মাধ্যমে প্রতিবাদ করবেন ব্যারিস্টার সুমন

মৌলভীবাজার জেলার জুড়ীতে প্রীতি ফুটবল ম্যাচ খেলতে এসে দুর্নীতির বিরুদ্ধে সবাইকে প্রতিবাদী হতে আহ্বান জানান হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন, এমপি। তিনি বলেন, যেখানে দুর্নীতি হবে সেখানেই লাইভের মাধ্যমে প্রতিবাদ করবেন। রাস্তার উন্নয়ন কাজে যদি দুর্নীতি হয় তাহলে স্থানীয় এমপিকে বলবেন, রাস্তার উন্নয়ন কাজে কাটিং কাটিং চলতেছে। তাতে যদি কাজ না হয় তখন আমাকে জানাবেন। আমি নিজে প্রতিবাদ করব। আমার একার পক্ষে দুর্নীতি প্রতিরোধ করা সম্ভব নয়। সবাইকে একত্রিত হয়ে দুর্নীতিকে বিদায় করতে হবে।

 

শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেলে জুড়ী উপজেলার রত্না চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মাহবুব উদ্দিন সাচ্চুর ‘ রত্না প্রভাতী ক্রীড়া চক্র ও ব্যারিস্টার সুমন একাডেমির মধ্যে আয়োজিত প্রীতি ফুটবল ম্যাচটি গোলশূন্য ড্র হয়।

 

খেলা শেষে ব্যারিস্টার সুমন আরো বলেন, আমি এমপি হয়েছি চুনারুঘাট ও মাধবপুরের মানুষের ভোটে। এমপি হয়েছি পাঁচ বছরের জন্য কিন্তু ফুটবলের জন্য আমি সারা দেশে কাজ করব আজীবন।

 

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এমএ মোঈদ ফারুক, উপজেলার ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, সাবেক ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন লেমন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক জুয়েল রানা, খেলার পৃষ্ঠপোষক মাহবুব উদ্দিন সাচ্চু প্রমুখ। হাজার হাজার দর্শক মাহবুব উদ্দিন সাচ্চু ও ব্যারিস্টার সুমন একাডেমির মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচটি উপভোগ করেন।

dsk tv