Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাMonday , 25 September 2023
  • অন্যান্য

যুবলীগ নেতা রনি হত্যায় জড়িত খোকন গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ
September 25, 2023 9:03 am । ১৫৮ জন

যুবলীগ নেতা রনির হত্যায় জড়িত খোকন নামের একজনকে গ্রেফতার করেছে সিপিসি-১১।

গ্রেফতারকৃতর নাম-মো. খোকন (৩৫)। নোয়াখালী জেলার চাটখিল উপজেলার সুন্দরপুর গ্রামের মৃত আলী আজ্জমের ছেলে। এ সময় তার কাছ থেকে দেড়শো পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গতকাল রাতে র‍্যাব-১১’র সিপিসি ৩ এর একটি দল চাটখিল উপজেলার হালিমা দিঘীর পাড় এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

সোমবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১১ এর উপ অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি বলেন, ভুক্তভোগী যুবলীগ নেতা মো. রনি পলোয়ান পেশায় একজন সিএনজি চালক। তিনি চাটখিল পৌর যুবলীগের সাধারণ সম্পাদক পদের একজন প্রার্থী ছিলো। গত ২২ সেপ্টেম্বর বিকেল ৩টার দিকে খাওয়া-দাওয়া শেষ করে ঘর থেকে বাহিরে যায়। এরপর রনি রাতে বাড়িতে না ফেরায় তার স্ত্রী তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে ফোন বন্ধ পায়। পরবর্তীতে২৩ সেপ্টেম্বর সকালে চাটখিল পৌরসভার পূর্ব সুন্দরপুর গ্রামের ফটিক্কা বাড়ির বাগানের রনির গলা কাটা লাশ পাওয়া যায়।

সংবাদ পেয়ে রনির স্ত্রী মামলার সাজু আক্তার ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃত দেহ তার স্বামীর বলে সনাক্ত করে। পরবর্তীত সাজু অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে চাটখিল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এই ঘটনায় তাৎক্ষণিক র‍্যাব-১১, সিপিসি-৩ এর আভিযানিক দল ঘটনা সংঘটনকারী হত্যাকারীদের গ্রেফতার করতে ছায়া তদন্ত আরম্ভ করে। পরবর্তীতে বিশেষ আভিযানিক দল ২৪ সেপ্টেম্বর মধ্য রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে খোকন (৩৫) কে গ্রেফতার করা হয়।

আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নোয়াখালী জেলার চাটখিল থানায় হস্তান্তর করা হয়েছে।