Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSaturday , 23 September 2023
  • অন্যান্য

যুবকের গলাকাটা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টারঃ
September 23, 2023 4:06 pm । ১৪৪ জন

ছোট ছোট শিশুরা সকালে সুপারি কুড়াতে গিয়ে রক্তাক্ত লাশ দেখে চিৎকার করে, এলাকার লোকজনের সহযোগিতায় রনি নামের গলাকাটা লাশ উদ্ধার করে চাটখিল থানা পুলিশ।

নোয়াখালীর চাটখিল পৌরসভার ৩ নং ওয়ার্ড পূর্ব সুন্দরপুর গ্রামের ফটিকা বাড়ির নির্জন সুপারি বাগানে গলাকাটা রনি নামের এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে চাটখিল থানা পুলিশ।

আজ (২৩ সেপ্টেম্বর) শনিবার সরজমিনে গিয়ে জানা যায় , মৃত রনি হোসেন (২৭) সুন্দরপুর গ্রামের ফলোয়ান বাড়ির শাহজাহান বাবুর্চির ছেলে। রনি সিএনজি চালক এবং দুই সন্তানের জনক। খুন হওয়া ক্ষত-বিক্ষত ও গলাকাটা থাকায় প্রথম দিকে কেউ তার পরিচয় সনাক্ত পারেনি। ওই বাড়ির বাসিন্দা প্রত্যক্ষদর্শী ইসমাইল হোসেন জানান, বাগানটি অনেক বড় ঝোপঝাড় ও নির্জন হওয়ায় এই বাগানে আমরা কেউ যাই না। সকাল সাড়ে ছয়টায় পাশের বাড়ির ৮/৯ বছরের কয়েকটি শিশু সুপারি খুঁজতে গিয়ে লাশটি দেখতে পেয়ে আমাদেরকে জানায়।
বাড়ির লোকজন জানতে পেরে বাগানে যায় এবং ক্ষত-বিক্ষত জবাই করা লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। চাটখিল থানার এসআই নুরুল আমিনের নেতৃত্বে ৬ জন পুলিশসহ এসে আলামত, তথ্য ও লাশ সংগ্রহ করে থানায় নিয়ে যায়।

এদিকে আশপাশের লোকজন জানতে পেরে জড়ো হতে থাকে। পাশে ঝোপের মধ্যে একটি ধারালো দা পড়ে থাকতে দেখা যায়। অন্য পাশে একটু দূরেই তাস খেলার আলামত আছে। এটি পরিকল্পিত হত্যা এবং পূর্ব শত্রুতার জের ধরে হতে পারে বলে পুলিশ ধারণা করছে।

এ ঘটনায় চাটখিল থানা পুলিশ কর্মকর্তা (তদন্ত) আবু জাফর বিষয়টি নিশ্চিত করে, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান।