At bagon.la you can Buy webshells, phpmailer, Combo list
যাত্রীবাহী বাস পুকুরে, নিহত বেড়ে ১৭ - দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSaturday , 22 July 2023
  • অন্যান্য

যাত্রীবাহী বাস পুকুরে, নিহত বেড়ে ১৭

ডেক্স রিপোর্ট
July 22, 2023 12:54 pm । ১১৬ জন

Google News

ঝালকাঠি সদরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ার ঘটনায় আরও চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে । এতে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৭ জনে । ২৩ জনকে জীবিত উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে । এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে ।

এর আগে শনিবার( ২২ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার ছত্রকান্দা এলাকায় ইউপি ভবনের সামনে একটি ইজিবাইককে সাইড দিতে গেলে এ দুর্ঘটনা ঘটে ।

বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) নাসির উদ্দিন সরকার বলেন, দুপুর ১২টার দিকে ডুবন্ত বাসটিকে উদ্ধার করা সম্ভব হয়েছে । তবে নিহত যাত্রীদের পরিচয় এখনো পাওয়া যায়নি ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, সকাল সাড়ে ১০টার দিকে পিরোজপুরের ভান্ডারিয়া থেকে ৬০ জন যাত্রী নিয়ে বরিশালের দিকে যাচ্ছিল যাত্রীবাহী বাস বাশার স্মৃতি পরিবহন । ঝালকাঠি সদর উপজেলার ছত্রকান্দা এলাকায় পৌঁছালে ইউপি ভবনের সামনের মোড় ঘুরতেই একটি ইজিবাইকে সাইড দিতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায় । তাৎক্ষণিকভাবে স্থানীয়রা উদ্ধারের চেষ্টা চালান । পরে ফায়ারসার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে । প্রথমে ১৩ জন ও পরে আরও চারজনের মরদেহ উদ্ধার করা হয় । উদ্ধার জীবিত ২৩ জনকে হাসপাতালে পাঠানো হয় ।
সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বৈশাখী বড়াল নিহত ও আহতদের সংখ্যা নিশ্চিত করেছেন ।

ওসি নাসির উদ্দিন সরকার বলেন, এখন পর্যন্ত ১৭ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে । আহত ২৩ জনকে হাসপাতালে নেওয়া হয়েছে । তাদের মধ্যেও মুমূর্ষু কয়েকজনকে দেখা গেছে ।