Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSaturday , 23 December 2023
  • অন্যান্য

মীরসরাইয়ে রুহেলের কর্মীদের ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

চট্টগ্রাম সংবাদদাতা
December 23, 2023 1:54 pm । ৪৯২ জন

চট্টগ্রাম – ১ আসন, মীরসরাইয়ের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ গিয়াস উদ্দিনের কর্মীরা ব্যনার পোস্টার লাগাতে গেলে নৌকার প্রার্থী মাহবুবুর রহমান রুহুলের কর্মীরা বাধা দেয়।

আজ ২৩ ডিসেম্বর, ২০২৩ বেলা ১২:৩০ ঘটিকার সময় মীরসরাইয়ের ৩ নং ইউনিয়নের অন্তর্গত ৪ নং ওয়ার্ডের ছদমা দীঘী নামক স্থানে এই ঘটনা ঘটে।

এই সময় স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ গিয়াস উদ্দিনের কর্মী সাবেক ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জহুরুল হককে নৌকার কর্মীরা আক্রমণ করে এবং বেদম প্রহার দেয়। স্থানীয়রা জানান এরা নৌকা প্রার্থী মাহবুবুর রহমান রুহুলের কর্মী এবং স্থানীয় ভাবে নাছির উদ্দীন দিদারের অনুসারী। মারামারির এক পর্যায়ে ঘটনাটি উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা জেরিনকে অবহিত করলে তিনি সাথে সাথে ভ্রাম্যমাণ আদালত প্রেরণ করেন।এই সময় ভ্রাম্যমাণ আদালত হাজির হয়ে ঘটনার সত্যতা নিশ্চিত হলে আবুল বশর প্রকাশ আইয়ুব খান (৬০)কে দুই হাজার টাকা জরিমানা এবং ভবিষ্যতে এমন ঘটনা হলে আরও কঠোর আইনিপদক্ষেপ নিবেন বলে আহত জহুরুল হক সহ স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের আশ্বস্ত করেন।

এই ঘটনায় আরও জড়িতরা হলেন আজিম উদ্দিন(৩২),নাঈম উদ্দিন(২৬),সুদীর চন্দ্র নাথ সহ আরও দশ থেকে বারোজন মিলে এই ন্যাক্কারজনক হামলার ঘটনা ঘটিয়েছে বলে আহত জহুরুল হক বলেন।

এই সময় স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং সাবেক চেয়ারম্যান মকসুদ আহমেদ চৌধুরী, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী কৃষকলীগের সদস্য আবুল কাশেম কন্ট্রাক্টদার সহ স্বতন্ত্র প্রার্থীর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।