Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাWednesday , 19 July 2023
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

মীরসরাইয়ে ফুটবল খেলতে গিয়ে জীবন গেল সিফাতের

Google News

চট্টগ্রামের মীরসরাইয়ে ফুটবল খেলতে গিয়ে ঘাড় আঘাত পেয়ে জীবন গেল মোহাম্মদ রিয়াজুল ইসলাম সিফাত (১৩) নামে এক মাদরাসা ছাত্রের। নিহত সিফাতের বাড়ি মীরসরাই পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড তালবাড়িয়া গুচ্ছ গ্রামে, তার বাবার নামমোহাম্মদ শাহজাহান সাজু। সে মীরসরাই পৌর সদরে অবস্থিত লতিফিয়া কামিল মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্র ছিলো।

১৯জুলাই, ২০২৩ বুধবার ভোর আনুমানিক ০৬:০০ ঘটিকায় চট্রগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের (চমেক) আইসিইউত চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মীরসরাই লতিফিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা একরামুল হক মহোদয় জানান, সিফাত আমাদের মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্র ছিল। সে তার সহপাঠীদের সাথে গত শুক্রবার বিসিক শিল্পনগরীর মাঠে ফুটবল খেলতে যায়। ফুটবল খেলার একপর্যায়ে বল এসে সিফাতের মাথায় পড়লে বলের আঘাতে তার ঘাড়ে ঘোরতর আঘাত পেয়ে অজ্ঞান হয়ে পড়ে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। পরে সেখানে বুধবার ভোর ৬টায় চিকিৎসাধীন অবস্থায় আইসিইউতে মারা যায়।

মীরসরাই পৌরসভার প্যানেল মেয়র শাখের ইসলাম রাজু বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারটি দরিদ্র হওয়াতে একটি সরকারি ঘর দিয়েছি আমরা। পরিবারের বড় ছেলে হারিয়ে নির্বাক তার বাবা-মা। তার শোকার্ত পরিবারের প্রতি আমরা সমবেদনা জানাই।