Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSunday , 17 September 2023
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

মীরসরাইয়ে দুর্ঘটনায় লেগুনা খাদে, চালক নিহত

চট্টগ্রাম সংবাদদাতা
September 17, 2023 2:43 pm । ১১৬ জন

চট্টগ্রামের মীরসরাইয়ে শীল্প জোন এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হয় রহমান (৫৩) নামের লেগুনা চালক । এসময় উক্ত দুর্ঘটনায় আহত হয় ঐ গাড়িতে থাকা অপর যাত্রী ১০জন শ্রমিক।

Google News

১৭ সেপ্টেম্বর, ২০২৩ রোববার আনুমানিক সকাল ১০টা নাগাদ বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরের জিরো পয়েন্ট এলাকায় ঐ লেগুনাটি নিয়ন্ত্রন হারিয়ে ডোবায় পড়ে গিয়ে দুর্ঘটনা ঘটে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। নিহত চালক আব্দুর রহমানের বাবার নাম মৃত রুহুল আমিন, সে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বৈরাগি ইউনিয়নের উত্তর বন্দর এলাকার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা গেছে, মীরসরাই অর্থনৈতিক অঞ্চলের ম্যাকডোনাল্ড স্টীল কোম্পানির শ্রমিকদের বহনকারী একটি লেগুনা গাড়ি বেলা ১০:০০ ঘটি কার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ডোবা পানিতে পড়ে ডুবে যায়। এতে ঘটনাস্থলে গাড়ির চালক নিহত হয়। আহত শ্রমিকদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিক্যাল (চমেক) হাসপাতালে প্রেরণ করেন।

মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক খোন্দকার ইসমাঈল হোসেন জানান, দুর্ঘটনায় আহতদের মধ্যে একজন হাসপাতালে আনার আগেই মারা যায়, বাকীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

উক্ত দুর্ঘটনার বিষয়ে জোরারগঞ্জ থানার উপ পরিদর্শক মো. সাজ্জাদ হোসেন বলেন, দূর্ঘটনায় নিহত চালকের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। সকল ধরণের আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। আর দুর্ঘটনায় কবলিত গাড়ি উদ্ধারের কাজও চলছে।