Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSunday , 2 July 2023
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

মীরসরাইয়ে ট্রেন থেকে পড়ে এক তরুণের মৃত্যু

Google News

পূর্বাঞ্চল রেলওয়ের ঢাকা- চট্টগ্রাম রেল লাইনে ঢাকামুখী লাইনের মীরসরাই অংশে’ সাগরিকা’ ট্রেন থেকে পড়ে অন্তর মিয়া( ২৩) নামে এক তরুণের মৃত্যু হয়েছে । সে নরসিংদী জেলার পলাশ উপজেলার গজারিয়া এলাকার মৃত ছলিমুল্লাহর ছেলে ।

রোববার (২ জুলাই) সকাল আনুমানিক ৯৩০ঘটিকার দিকে উপজেলার ১৫ নম্বর ইউনিয়নের মধ্যম ওয়াহেদপুরের’ শেখের তালুক’ এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে ।

অন্তর মিয়ার পরিবারের সাথে যোগাযোগ হলে তার বড় ভাই রুবেল মিয়া জানান,” অন্তরসহ নয় বন্ধু মিলে ঈদের ছুটিতে বেড়ানোর জন্য গত শুক্রবার কক্সবাজার যায় । রোববার সকালে বাড়ি ফেরার উদ্দেশে তারা চট্টগ্রাম রেলওয়ে স্টেশন থেকে সাগরিকা ট্রেনে উঠে । রোববার সকালে পুলিশ মোবাইলে কল দিয়ে জানায় আমার ভাই আর বেঁচে নেই । লাশ গ্রহণের জন্য নরসিংদী থেকে আমরা রওয়ানা দিয়েছি ।”

সীতাকুণ্ড রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ খোরশেদ আলম বলেন-‘ সকাল ৯৩০ টার সময়ে মীসরাইয়ের শেখের তালুক এলাকায় ঢাকামুখী সাগরিকা ট্রেন থেকে পড়ে অন্তর মিয়া নামে এক তরুণের মৃত্যু হয়েছে । ধারণা করা হচ্ছে, ট্রেন থেকে পড়ে মাথায় আঘাত প্রাপ্ত হয়ে তার মৃত্যু হয় তবে কিভাবে পড়ল? বা কেউ ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে কিনা এ বিষয়ে এখনো কিছু জানা যায়নি । লাশের ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে । লাশ হস্তান্তরের জন্য অন্তর মিয়ার পরিবারের কাছে খবর পাঠানো হয়েছে, তারা এলে সব আইনি কার্যক্রম শেষ করে তাদের হাতে লাশ হস্তান্তর করা হবে’ ।