Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাMonday , 19 June 2023
  • অন্যান্য

মিরপুরে ঘুমন্ত কৃষককে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

Google News

কুষ্টিয়ার মিরপুর উপজেলায় রবিউল ইসলাম রবি( ৪৮) নামের একজন কৃষককে কুপিয়ে হত্যা করেছে মুখোশধারী এক দূর্বৃত্ত । রবিবার( ১৮ জুন) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মিরপুর উপজেলার বহলবাড়ীয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের নওদা খাদিমপুর গ্রামের গাংপাড়ায় নিহতের বাড়িতে এ ঘটনা ঘটে ।

নিহত রবিউল ইসলাম রবি নওদা খাদিমপুর গ্রামের গাংপাড়ার মৃত মুক্তার বিশ্বাসের ছেলে ।

জানা গেছে, রবিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে স্ত্রীর সঙ্গে নিজ বসতঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় এক মুখোশধারী রবিউলের ওপর হামলা চালায় । এ সময় সে ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায় । এসময় স্ত্রীর চিৎকার শুনে প্রতিবেশীরা ঘটনাস্থলে উপস্থিত হন এবং গুরুতর আহত অবস্থায় রবিউলকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় । অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথে সকাল সাড়ে ৬টার দিকে তার মৃত্যু হয় ।

নিহতের বড় ভাই ইসমাইল হোসেন বলেন, আমার ভাই রাতে ঘরে ভাবির সঙ্গে ঘুমিয়ে ছিল । রাত সাড়ে ১২টার দিকে ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে আহত করে এক মুখোশধারী লোক । সকালে তার মৃত্যু হয়েছে । কি কারণে হত্যা করা হয়েছে সেটা বলতে পারছি না । হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাচ্ছি ।

এবিষয়ে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) রফিকুল ইসলাম জানান, রবিউল ইসলামকে কুপিয়ে হত্যার ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে । কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে । ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে । যে বা যারা ঘটনাটি সংঘটিত করেছে তারা পালিয়েছেন । মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে । জড়িতদের আইনের আওতায় আনতে কাজ করছে পুলিশ ।