Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSunday , 3 December 2023
  • অন্যান্য

মাশরাফির আসনে ২ স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন বাতিল

নড়াইল ২ আসনে (লোহাগড়া- নড়াইল সদরের একাংশ) দুই স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে।
রোববার (৩ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী ওই দুই প্রার্থীর মনোনয়ন বাতিল ও বাকি ৭ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করেন।
মনোনয়ন বাতিল হওয়া দুই স্বতন্ত্র প্রার্থী হলেন- সৈয়দ ফয়জুর আমীর লিটু এবং সাংবাদিক লায়ন মো. নূর ইসলাম।
জেলা রিটানিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধূরী বলেন, দুই স্বতন্ত্র প্রার্থী সৈয়দ ফয়জুর আমীর লিটু ও লায়ন মো. নূর ইসলাম এর মনোনয়ন পত্রের সাথে দাখিলকৃত ভোটারদের স্বাক্ষর গর-মিল পাওয়ার জন্য বাতিল করা হয়েছে।
এদিকে, আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মাশরাফি বিন মোর্ত্তজা , বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির শেখ হাফিজুর রহমান, এনপিপি’র মো. মনিরুল ইসলাম, জাতীয় পার্টির খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজ, গণফ্রন্টের মো. লতিফুর রহমান, জাকের পার্টির মো. মিজানুর রহমান মিজান, ইসলামী ঐক্যজোটের মো. মাহবুবুর রহমানসহ মোট ৭ জন প্রার্থীর  মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।
উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১-৪ ডিসেম্বর, আপিল দায়ের ৫-৯ ডিসেম্বর, আপিল নিষ্পত্তি ১০-১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর ও ৭ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

dsk tv