Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাWednesday , 13 March 2024
  • অন্যান্য

মাটি চাপা দেয়া অটোরিক্সা চালকের লাশ উদ্ধার, গ্রেপ্তার চার

শেরপুরের নকলায় আসাদ মিয়া (১৭) নামে এক অটোরিক্সা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ভোর রাতে উপজেলার ছেপাকুড়ি ব্রীজের কাছ থেকে মাটি চাপা দেয়া অবস্থায় ওই মরদেহ উদ্ধার করা হয়। আসাদ মিয়া নকলা উপজেলার দক্ষিন নকলার এলাকার ফজলুল হকের ছেলে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করেছে পুলিশ।

 

received 1441244929813368

গ্রেফতারকৃতরা হলো, নকলার গনপদ্দি ইউনিয়নের গজারিয়া এলাকার মজিবর রহমানের পুত্র হামিদুল ইসলাম খোকন (২৪), পূর্ব গজারিয়ার আবু হানিফের পুত্র নূরনবী (২১), পৌরশহরের ইশিবপুর এলাকার চান মিয়ার পুত্র মিলন মিয়া মিনাল (২৪), নকলা ইউনিয়নের ধনাকুশা এলাকার মৃত আশকর আলীর পুত্র জাহিদুল ইসলাম জাহিদ (২২)।

আজ বিকেলে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে শেরপুরের পুলিশ সুপার মোনালিসা বেগম সাংবাদিকদের জানান, প্রতিদিনের মত গত ১১ মার্চ সোমবার আসাদ মিয়া ব্যাটারি চালিত অটোরিক্সা নিয়ে বাড়ী থেকে বের হয়ে আর বাড়ীতে ফিরে আসেননি। স্বজনরা বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে না পেয়ে নকলা থানায় জানান।

মঙ্গলবার (১২ মার্চ) ভোর রাতে নালিতাবাড়ীর তিনানী বাজার এলাকায় অটোরিক্সাসহ দুজনকে আটকে করে পুলিশ। পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদে আসাদকে হত্যা করে অটোরিক্সা ছিনতাইয়ের কথা স্বীকার করে ওই দুইজন। তাদের দেয়া তথ্যে আরও দুইজনকে আটক করে পুলিশ। পরে তাদের দেখানো নকলা উপজেলার ছেপাকুড়ি ব্রীজের পাশে মাটি চাপা দেওয়া অবস্থায় আসাদের মরদেহ উদ্ধার করে জেলা হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। এঘটনায় আসাদের বাবা ফজলুল হক বাদী হয়ে চারজনকে আসামী করে বুধবার নকলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
পুলিশ সুপার মোনালিসা বেগম এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

dsk tv