Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSunday , 17 March 2024
  • অন্যান্য

মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে দেশিয় অস্তসস্ত্র সহ ৫জন গ্রেফতার

চট্টগ্রাম প্রতিনিধি
March 17, 2024 5:38 pm । ১০২ জন

গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতির প্রস্তুতির সময় পাঁচ ডাকাতকে গ্রেফতার করেছে মীরসরাই থানা পুলিশ।

১৬ মার্চ ২০২৪ শনিবার আনুমামিক রাত ২:০০ ঘটিকায় মীরসরাই উপজেলার বড়দারোগাহাট কমরআলী রাস্তার মাথা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার ডাকাত দলের সদস্যরা হলো- নোয়াখালী জেলাধীন কোম্পানীগঞ্জ থানার চর এলাহি নিবাসী আবু সিদ্দিকের ছেলে মো. খোকন (২৮) এবং জামাল মিয়ার ছেলে মো. মোস্তফা প্রকাশ চৌধুরী (৩৫), চট্টগ্রাম জেলাধীন সন্দ্বীপ উপজেলার মুছাপুর নিবাসী আব্দুল মান্নানের ছেলে মো. সুমন মিয়া (৩৩), বরিশাল জেলাধীন বাবুগঞ্জ থানার কেদারপুর নিবাসী মৃত আলতাফ আলীর ছেলে মো. রাসেল হোসেন (৩৩) ও কুমিল্লা জেলাধীন লাঙ্গলকোট উপজেলার দক্ষিণ শাকতলী নিবাসী মোহাম্মদ মোস্তফার ছেলে মনসুর আলম (৩৬)।

মীরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে উপজেলার বড়দারোগাহাট এলাকা থেকে ৫ জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, এই চক্রটি দীর্ঘদিন ধরে গাড়ির যাত্রীদের জিম্মি করে ডাকাতি করে আসছিল। আটকের ঘটনায় থানায় মামলা (নং ১৪) করে আদালতে পাঠানো হয়েছে।