At bagon.la you can Buy webshells, phpmailer, Combo list
ভাগ্নের বিরুদ্ধে মামাকে হত্যার অভিযোগে দুইজন গ্রেফতার - দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাThursday , 6 July 2023
  • অন্যান্য

ভাগ্নের বিরুদ্ধে মামাকে হত্যার অভিযোগে দুইজন গ্রেফতার

Google News

নড়াইল লোহাগড়া থানার নোয়াগ্রাম ইউনিয়নের রায়গ্রামে ভাগ্নের রডের আঘাতে মামা মো. সিরাজুল ইসলাম মোল্লা( ৫৫) হত্যাকাণ্ডের ঘটনায় দুইজন কে গ্রেফতার করেছে পুলিশ ।

বৃহস্পতিবার( ৬ জুলাই) সকালে তাদের গ্রেফতার দেখিয়ে আদালাতে পাঠানো হয় । এর আগে বুধবার বিকেলে জেলা গোয়েন্দা( ডিবি) পুলিশ ও লোহাগড়া থানা পুলিশের যৌথ অভিযানে তাদের আটক করা হয় ।

লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি)মো.নাসির উদ্দিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ।

গ্রেফতাররা হলেন, নিহত সিরাজুল ইসলাম এর ভাগ্নেমো.শান্ত শেখ( ২২) ও মো. সবুজ শেখ( ৩০) । তারা লোহাগড়া উপজেলার রায়গ্রামের মৃত গফফার শেখের ছেলে ।

পুলিশ জানায়, নিহত সিরাজুল ইসলামের সাথে আসামিদের দীর্ঘদিন যাবৎ সামাজিক বিরোধ ছিল । পূর্ব কলহের জের ধরে ঘটনার রাতে আসামিরা পূর্বপরিকল্পিতভাবে সিরাজুলকে বাড়ির পাশে দেশীয় অস্ত্র- শস্ত্র নিয়ে ওত পেতে থাকে । ভিকটিম সিরাজুল কর্মস্থলে যাওয়ার সময় আসামিরা তার উপর হামলা করে ।

এতে সে গুরুতর জখম হয় । পরে পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় আহত মো সিরাজুল ইসলামকে চিকিৎসার জন্য লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে । হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।

এ বিষয়ে ওসি নাসির উদ্দিন বলেন, সিরাজুল হত্যার ঘটনায় পুলিশ প্রধান দুই আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয় । গ্রেফতারদের আদালাতে পাঠানো হয়েছে এবং অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে ।

উল্লেখ্য, সোমবার( ৩ জুলাই) রাতে লোহাগড়া উপজেলার রায়গ্রাম এলাকার মৃত মোকাদ্দেস মোল্লার ছেলে সিরাজুল ইসলাম( ৫৫) তার ভাগ্নে শান্তর রডের আঘাতে ঘুন হন । এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে বুধবার( ৫ জুলাই) ১৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে লোহাগড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন ।