Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাFriday , 13 October 2023
  • অন্যান্য

বাঁধন প্রেসের মালামাল চুরির ঘটনায় দুই চোর গ্রেফতার

গাইবান্ধা সংবাদদাতা
October 13, 2023 3:41 am । ১১৪ জন

গাইবান্ধা শহরে বাঁধন প্রেস নামে একটি প্রতিষ্ঠানে চুরির ঘটনায় মেশিনম্যানসহ দুইজনকে গ্রেপ্তার করেছে গাইবান্ধা সদর থানা পুলিশ । একইসঙ্গে চুরি হওয়া ৭০০ কেজি প্রেসের প্লেটও উদ্ধার করা হয়েছে ।

বৃহস্পতিবার( ১২ অক্টোবর) সকালে গাইবান্ধা সদর থানা চত্বরে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার( বি- সার্কেল) আব্দুল্লাহ আল মামুন ।

গ্রেপ্তারকৃতদের একজন বাঁধন প্রেসের মেশিনম্যান কাফিউজ্জামান রেজভী( ২৮) । তিনি দিনাজপুরের বিরামপুর উপজেলার জগন্নাথপুর বকুলতলা গ্রামের বাদশা মিয়ার ছেলে । অন্যজন একই উপজেলার কাজীপাড়া গ্রামের বাবলু হোসেনের ছেলে মো. রাশেদ( ২৩) ।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, রেজভী ও রাশেদ রাতে চুরি করে ইজিবাইকে করে প্রেসের প্লেটগুলো রাশেদের বাড়িতে নিয়ে যায় । এ ঘটনার মামলা তদন্তে রেজভীকে সন্দেহ হলে বুধবার( ১২ সেপ্টেম্বর) রাতে জিজ্ঞাসাবাদ করে পুলিশ । তার দেয়া তথ্যের ভিত্তিতে রাশেদকেও গ্রেপ্তার করা হয় । পরে রাশেদের বাড়ি থেকে পুরাতন ছাপানো ৭০০ কেজি প্রেসের প্লেট উদ্ধার করা হয় ।

এর আগে, গত ২৫ সেপ্টেম্বর রাতে বাঁধন প্রেসে চুরির ঘটনা ঘটে । সেদিন রাতে সবশেষ কাজের দায়িত্বে ছিলেন ম্যাশিনম্যান রেজভী । এ ঘটনায় ২৮ সেপ্টেম্বর সদর থানায় মামলা করেন বাঁধন প্রেসের মালিকএম.এম মাহবুবে সোবাহানী ।

প্রেস বিফ্রিংয়ে অন্যদের মধ্যে গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ( ওসি) মাসুদ রানা, পুলিশ পরিদর্শক( তদন্ত) সেরাজুল হকসহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন ।