Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাWednesday , 14 February 2024
  • অন্যান্য

বদলগাছী উপজেলা চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে আবু খালেদ বুলু

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আমেজ কাটতে না কাটতেই নওগাঁ জেলার বদলগাছী উপজেলায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া লেগেছে।

প্রতিনিয়ত পাড়া মহল্লা,হাটে বাজারের চায়ের আড্ডায় চলছে নির্বাচনী আলাপ-আলোচনা। কে হবেন উপজেলা চেয়ারম্যান/ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী,মহিলা ভাইস চেয়ারম্যান। এখানে ভাইস চেয়ারম্যান,মহিলা ভাইস চেয়ারম্যান পদে ডজন খানেক প্রার্থীর নাম শোনা গেলেও ভোটারদের মুল আলোচনা হচ্ছে উপজেলা চেয়ারম্যান প্রার্থী নিয়ে।

তৃণমুলের আলাপ আলোচনায় চেয়ারম্যান পদে হাফ ডজনের মত সম্ভাব্য প্রার্থীর নাম শোনা গেলেও জোড়ে সোরে আসছে বদলগাছী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আবু খালেদ বুলুর নাম।

দলীয় তৃনমুল নেতাকর্মী সহ সাধারন ভোটারদের আস্থা মোঃ আবু খালেদ বুলু । ইতোমধ্যে তার অনুগত কর্মী সমর্থকেরা ফেসবুক সহ বিভিন্ন মাধ্যমে জানান দিয়েছেন পছন্দের প্রার্থী

আবু খালেদ বুলু বদলগাছী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সফল সাধারণ সম্পাদক হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করছেন। তিনি গত উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করেছেন। সাধারন ভোটার সহ তরুন প্রজন্মের ভোটারদের কাছে তার গ্রহনযোগ্যতা উচ্চ শিখরে।

দলীয় তৃনমুল পর্যায়ের নেতা-কর্মী অধিকাংশ ভোটাররা তাকেই চেয়ারম্যান হিসেবে দেখতে চাচ্ছেন। তাদের দাবী আওয়ামীলীগ সরকারের হাতকে শক্তিশালী রাখা সহ সর্বদা তৃনমুল পর্যায়ের নেতাদের খোজ খবর নিতে আবু খালেদ বুলুুর বিকল্প কেউ নেই। তাই আধুনিক মডেল উপজেলা গড়তে আবু খালেদ বুলু একমাত্র ভরসা বদলগাছীর মানুষের।

উপজেলার মোট ৮ টি ইউনিয়নের স্থানীয় ভোটারদের মতে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আবু খালেদ বুলু
বিপুল ভোটে বিজয়ী হবেন।

মোঃ আবু খালেদ বুলু বলেন ” আমি ছাত্র জীবন থেকে রাজনীতি শুরু করি। আমি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছি বর্তমানে সভাপতির দায়িত্ব পালন করে আসছি। জীবনের প্রায় অর্ধেক সময়ে এসেও এখনো রাজপথে আছি।
উপজেলা আওয়ামীলীগ দলকে সু-সংগঠিত করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। আগের নির্বাচনে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আমাকে কিছু ভোটের ব্যবধানে পরাজিত করেছিল। এখন দলীয় তৃণমুল নেতা-কর্মী সহ সাধারন ভোটারদের ইচ্ছে পূরনে স্মার্ট উপজেলা গড়তে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন করার আশা প্রকাশ করছি”।

dsk tv