Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSaturday , 22 July 2023
  • অন্যান্য

প্রেমের টানে ভারতীয় নারী সুনামগঞ্জে

Google News

প্রেমের ভারতীয় নারী চলে আসেন সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলায় ধনপুর ইউনিয়নে ৪নং চরগাও গ্রামে আশরাফুলের কাছে হাজারো বাধা অতিক্রম করে প্রেমের টানে চলে আসেন প্রেমিকের কাছে কারিশনা সেন।

শুক্রবার( ২১ জুলাই ) বিকেলে সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের চরগাও গ্রামের আফাজ উদ্দিনের ছেলে আশরাফুল হকের সাথে দীর্ঘ প্রায় তিন বছর যাবৎ ফেসবুকের মাধ্যমে প্রেম করার পর ভারতীয় ঐ নারী কারিশমা সেন (১৯) মোবাইল লোকেশন যোগাযোগের মাধ্যমে কারিশমা সেন নিজ দেশ ত্যাগ করে ছুটে আসেন বাংলাদেশের আশরাফুলের কাছে ঐ নারী।

শনিবার( ২২ জুলাই) সূত্রে জানাযায় ভারতীয় ঐ নারী আসাম প্রদেশের ইতনা খলা এলাকার বালি ডাঙ্গার মেয়ে কারিশমা সেন। নীজ বাড়ি থেকে বের হয়ে দীর্গপথ পারি দিয়ে নানা দুর্ভোগ পেরিয়ে গোহাটি এলাকার বনগাঁও বর্ডার পাস হয়ে বাংলাদেশে এসে প্রেমিকের হাত দরে প্রেমিকের বাড়ি আসি। এখানে এসে প্রেমিক আশরাফুলের পরিবারের সাথে কথা বলে খুব আনন্দ লাগছে বলে ঐ নারী জানান । দীর্গ চাপা কষ্টের পর আজ আমার প্রেম সার্তক বলে মনে হচ্ছে বলে জানান কারিশমা সেন।

এ বিষয়ে আশরাফুল আলম (২৪) বলেন এবং প্রেমিকা কারিশমা সেন ( ১৯) তিনি বলেন, আমার প্রেমিক অনেক ভালো এবং খুব চমৎকার মনের মিসুক মনের মানুষ। পাশাপাশি পরিবারের সব মানুষ খুব সরল ভালোবাসা পূর্ণ মানুষ। কারিশমা সেন আর ও বলেন আমি সবাইকে খুব ভালোবাসি এবং এ দেশের নাগরিক হতে চাই।

dsk tv