Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাFriday , 8 March 2024
  • অন্যান্য

পিকআপে বাসের ধাক্কা, নিহত ১

চট্টগ্রাম প্রতিনিধি
March 8, 2024 7:51 pm । ৪৪ জন

চট্টগ্রামের মীরসরাইয়ে মাছবোঝাই পিকআপকে দ্রুতগামী বাস ধাক্কা দিলে গোলাম সরফুদ্দিন ভুইয়া মামুন (৪৫) নামে এক মৎস খামারি নিহত হয়েছেন। অদ্য ৮মার্চ, ২০২৪ শুক্রবার ভোরের দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মামুন উপজেলার কাটাছরা ইউনিয়নের আব্দুস সাত্তার ভূঁইয়া বাড়ির মরহুম ডা. সফিউল আলমের ছেলে। তিনি কাটাছরা ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়কের দায়িত্বেও ছিলেন।

মীরসরাই উপজেলা বিএনপির আহ্বায়ক শাহীদুল ইসলাম চৌধুরী জানান, শুক্রবার ভোরে মামুন তার মৎস খামার হতে পিকআপ বোঝাই মাছ নিয়ে বারইয়ারহাট আড়তে যাচ্ছিলেন। এ সময় দ্রুতগামী হানিফ পরিবহনের একটি বাস তার পিকআপকে ধাক্কা দিলে তিনি ছিটকে পড়েন। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। তিনি আরো বলেন এতে করে আমরা আমাদের দল বিএনপির একজন নিবেদিত প্রাণ হারালাম।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ সোহেল সরকার বলেন, শুক্রবার ভোরে মাছ বোঝাই পিকআপকে ঢাকা-চট্রগ্রাম চলাচলরত দ্রুতগামী হানিফ গাড়ি ধাক্কা দিলে একজন নিহত হন। দুর্ঘটনা কবলিত গাড়িটি থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের অনুরোধে নিহতের মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।