At bagon.la you can Buy webshells, phpmailer, Combo list
পাঁচবিবিতে মারপিটের ঘটনায় আহত, বৃদ্ধের মৃত্যু - দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSaturday , 24 June 2023
  • অন্যান্য

পাঁচবিবিতে মারপিটের ঘটনায় আহত, বৃদ্ধের মৃত্যু

Google News

জয়পুরহাটের পাঁচবিবিতে ভবন নির্মাণকে কেন্দ্র করে আপন ভাইদের মধ্যে মারপিটের ঘটনায় বড় ভাই মমতাজ উদ্দিন( ৬৮) আহত হয়ে চিকিৎসা নিয়ে বাড়ীতে ফিরে মারা গেছে ।

শনিবার( ২৪ জুন) সকালে পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতন্তের জন্য জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠিয়েছে । এ ঘটনা পৌরসভার দানেজপুর গ্রামে ঘটেছে ।

নিহত মমতাজ উদ্দিন পাঁচবিবি পৌরশহরের দানেজপুর মহল্লার মৃত সিরাজ উদ্দিনের ছেলে ।

পুলিশ ও পরিবার সুত্রে জানা যায়, পৌরশহরের দানেজপুর মহল্লায় ভবন নির্মাণকে কেন্দ্র করে আপন ভাই মমতাজ উদ্দিন ও আমজাদ হোসেনের মধ্যে গত ১৬ জুন মারপিটের ঘটনা ঘটে । ওই ঘটনায় মমতাজ উদ্দিন আহত হয় । পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন । এরপর চিকিৎসকরা তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে স্থানান্তর করেন । চিকিৎসা নিয়ে গত সোমবার তিনি নিজ বাড়ীতে ফিরেন । এ অবস্থায় তিনি গত শুক্রবার দিবাগত রাতে মারা যান ।

নিহতের মেয়ে নুমু বেগম বলেন, আমার বৃদ্ধ বাবাকে আমার চাচা ও চাচাত ভাইয়েরা মিলে মারপিট করে হত্যা করেছে । আমি তাদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করবো । আমি বাবা হত্যার বিচার চাই ।

অভিযুক্ত আমজাদ হোসেনের মোবাইল ফোনে কল দিলে তিনি ফোন রিসিভ করে সাংবাদিক পরিচয় পেয়ে লাইন কেটে দেন ।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) জাহিদুল হক বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে । এখন পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি । তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।