Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাFriday , 6 October 2023
  • অন্যান্য

পাঁচবিবিতে ধান ক্ষেত থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার

জয়পুরহাট সংবাদদাতা
October 6, 2023 1:45 pm । ৯৩ জন

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার সৌরভ হোসেন (১৮) নামে এক শিক্ষার্থীকে হত্যার করে ধান ক্ষেতে ফেলে পালিয়েছে দূর্বৃত্তরা। শুক্রবার (০৬ অক্টোবর) উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বড় মোহাম্মদপুর গ্রামে মাঠ থেকে ওই লাশ উদ্ধার করে পুলিশ। এ বিষয়টি নিশ্চিত করেছেন পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক।

নিহত সৌরভ হোসেন উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বড় মোহাম্মদপুর গ্রামের খাজা মিয়ার ছেলে বলে পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, সৌরভ হোসেন উপজেলার সড়াইল ডিগ্রী কলেজের এইচ এসসির শিক্ষার্থী ছিলেন। গতকাল (৫ অক্টোবর) বৃহস্পতিবার রাত নয়টার দিকে সৌরভকে মোবাইল ফোনে কেও একজন ডেকে নেয়। রাতে আর সৌরভ বাড়ি ফিরে আসেনি। পরে তার মোবাইল ফোনে কল করলেও ফোন ধরেনি। সারা রাত বৃষ্টির মাঝে পরিবারের লোকজন খোঁজ করলেও তাকে কোথাও খুঁজে পায়নি। শুক্রবার সকালে বাড়ি অদূরে ধান ক্ষেতে সৌরভের বাম হাতের রগ কাটা অবস্থায় লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়েছে মরদেহ উদ্ধার করে

নিহতের মা সামছুন্নাহার বলেন, রাতে ছেলেকে নিয়ে খাবার খেয়ে যে যার মত ঘরে যাই। কখন যে সৌরভ বাহিরে গেছে তা আমরা বুঝতেই পারিনি। রাত ১১টার দিকে ওর ঘরে গিয়ে দেখি সে নেই। মোবাইলে কল দিলে রিং হয় কিন্তু রিসিভ হয়না। বৃষ্টির কারনে বাহিরে যেতেও পারিনি। সকালে শুনতে পাই ধান ক্ষেতে আমার সৌরভের লাশ পড়ে আছে। আমি ছেলে হত্যার বিচার চাই।

স্থানীয় ইউপি সদস্য মিনহাজুল বলেন, সে কখনও বন্ধুদের সাথে বাহিরে আড্ডা দিত না। আজ কেন তাকে হত্যা করা হয়েছে, তা আমার বোধগম্য নয়। এ ঘটনার তদন্ত সাপেক্ষে দোষিদের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানাই।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।