Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSunday , 29 October 2023
  • অন্যান্য

পাঁচবিবিতে ইউপি সদস্যার নিজ বাড়ীতে সংবাদ সম্মেলন

জয়পুরহাট সংবাদদাতা
October 29, 2023 11:14 am । ১১০ জন

জয়পুরহাটের পাঁচবিবিতে আশ্রয়ন প্রকল্পে প্রধানমন্ত্রীর উপহার দেয়া ঘর থেকে ভূমিহীনকে জোর করে বের করে দিয়ে নগদ টাকাসহ জিনিসপত্র নিয়ে যাওয়ার যে অভিযোগ মিথ্যা আখ্যায়িত করে এবং এ সংক্রান্ত সোশ্যাল মিডিয়ায় সংবাদ প্রকাশ করে মান সম্মান ক্ষুন্ন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ইউপি সদস্যা।

রবিবার (২৯ অক্টোবর ) দুপুরে উপজেলার বাগজানা ইউনিয়নের ১ নং বাগজানা ইউনিয়নের ৭ ৮ ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের ইউপি সদস্যা পারভীন আক্তার।

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ভূমিহীন ও গৃহহীন হিসেবে আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় ২০২১ সালে ঘর বরাদ্দ পায় ববিতা খাতুনের স্বামী ফারুক হোসেন কিন্তু তিনি ঘরে থাকেন না। দীর্ঘদিন ঘর থালা বদ্ধ থাকার কারণে ঊর্ধ্বতন কর্মকর্তা তদন্ত করে দেখেন যে ওই ঘরে কেউ বসবাস করেন না। এজন্য সরকারের পক্ষ থেকে ঘরটি ওই নামে বরাদ্দ বাতিল করে নতুন করে মোঃ আমিন হোসেনকে বরাদ্দ দেয়। বরাদ্দের কাগজপত্র নিয়ে ঘরটি বুঝে নিতে গেলে গত ২৭ অক্টোবর সকালে এ নিয়ে দু পক্ষের মধ্যে ঝগড়া সৃষ্টি হয় । এ সংবাদ পেয়ে আমি ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিষয়টি অপোষ-মীমাংসার চেষ্টা করি। অথচ আমাকে দোষারোপ করে ফেসবুকে সংবাদ প্রকাশ করায় সমাজে আমার মান সম্মান ক্ষুন্ন হয়েছে। আমি এই মিথ্যা অভিযোগে সংবাদ প্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।