At bagon.la you can Buy webshells, phpmailer, Combo list
পরকীয়া প্রেমের অবনতি হওয়ায় প্রেমিকাকে খুন - দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাThursday , 6 July 2023
  • অন্যান্য

পরকীয়া প্রেমের অবনতি হওয়ায় প্রেমিকাকে খুন

Google News

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে পরকীয়া প্রেমের সম্পর্কের অবনতি হওয়ার কারণে প্রেমিকাকে ছুড়ি দিয়ে খুন করার পর নিজের আত্মহত্যার চেষ্টা করেছে প্রেমিক চন্দ্রমহন ।

বৃহস্পতিবার( ৬ জুলাই) দুপুরে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের বিশ্রামপুর দিঘিরকোণ গ্রামে এ ঘটনা ঘটে ।

প্রেমিকের উপুর্যুপরি ছুড়ির আঘাতে প্রেমিকা সোমিরী রানী( ৪৫) ঘটনাস্থলেই মারা যায় । আর প্রেমিক চন্দ্র মোহন নিজে আত্মহত্যার চেষ্টা করলেও আহত অবস্থায় ঘটনাস্থলে পড়ে থাকে । পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে । পরে পুলিশের হেফাজতে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে পুলিশ নিশ্চিত করেছেন ।

নিহত সোমিরী রানীর নাতনী বৃষ্টি রানী( ৯) বলেন, আমি দাদীর সাথে বসে ছিলাম । দাদু আসে দাদীর সাথে কথা বলতে চাইলে দাদী তাকে চলে যেতে বলে । সে সেখান থেকে যায়নি । তাই দাদী চলে যাচ্ছিল, তখন সে দাদীর শাড়ীটা ধরে টান দিয়ে দাদী কে ছুড়ি দিয়ে খুন করে । পরে সে নিজের গলা কেটে দেয় । সেটা দেখে আমি ভয়ে সেখান থেকে চলে যায় ।

নিহত সোমিরী রানীর ছেলে বলেন, আমি মাঠে কাজ করতে গেছিলাম । খবর পেয়ে আসে শুনি আমার মাকে ছুড়ি দিয়ে চন্দ্র মোহন খুন করে নিজে আত্মহত্যার চেষ্টার করে । পুলিশ তাকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যায় ।
আরোও তার কাছে হত্যার কারণ জানতে চাইলে তিনি বলেন, আমি এলাকাবাসীর কাছে জানতে পারি যে আমার মায়ের সাথে তার প্রেমের সম্পর্ক আছে । আমি মাকে বুঝিয়ে বলায় মা তার সাথে কথা বলতে রাজি হয়নি বলেই সে আমার মাকে হত্যা করেছে ।

এলাকাবাসী বলেন, তাদের পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল কয়েক বছর ধরে । মহিলার স্বামী নাই আর ঔ লোকের বউ নাই । তাদের সম্পর্কের ফাটল ধরার কারণে তাকে খুন করে সেও আত্মহত্যা করার চেষ্টা করে ।

অতিরিক্ত পুলিশ সুপার আসাদ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসে প্রাথমিকভাবে জানতে পারি তাদের পরকীয়া প্রেমের সম্পর্কের অবনতি হওয়ায় প্রেমিক প্রেমিকাকে ছুড়ি দিয়ে আঘাত করে খুন করে । পরে সেও নিজে আত্মহত্যার চেষ্টা করে । প্রেমিক কে আমরা আহত অবস্থায় হাসপাতালে পাঠিয়েছি । লাশ ময়নাতদন্তে পাঠানো হয়েছে । ময়নাতদন্তের রিপোর্টের পরে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে । ঘটনায় ব্যবহৃত ছুড়িটি উদ্ধার করা হয়েছে আর আসামী পুলিশি হেফাজতে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে ।