Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাFriday , 15 September 2023
  • অন্যান্য

পটুয়াখালীতে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

পটুয়াখালী জেলা সংবাদদাতা
September 15, 2023 8:06 am । ১৫৫ জন

পটুয়াখালীর দশমিনায় শেফা আক্তার (১৬) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর)  রাতে উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের চরহোসনাবাদ আনন্দ মেলা সিনেমা হলের পাশের একটি ভাড়া বাসা থেকে ইলেকট্রিক ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় ওই শিক্ষার্থীর লাস উদ্ধার করেন স্বজনরা।

নিহত সেফা আক্তার দশমিনা উপজেলার আরজবেগী নামক এলাকার মোহাম্মদ কামাল হোসেন (৪৫) মেয়ে।

জানা যায়, শেফার বাবা মোহাম্মদ কামাল হোসেন ঢাকায় একটি চাকরি করেন। তারা দীর্ঘ বছর যাবত চরহোসনাবাদ নামক এই এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করে আসছেন।

শেফার বাবা মোহাম্মদ কামাল হোসেন বলেন, আমি আর আমার স্ত্রী পাশের রুমে টিভি দেখছিলাম। পরে আমি শেফার কোনো সারা শব্দ না পেয়ে শেফার রুমে এসে দেখি আমার মেয়ে শেফা গলায় ওড়না প্যাচানো অবস্থায় ইলেকট্রিক ফ্যানের সাথে ঝুলে আছে । পরে আমি ওড়না কেটে তাকে নিচে নামাই।  আমার মেয়ে এসএসসি পরীক্ষায় ভালো ফলাফল পেয়ে উত্তীর্ণ হয় ।

তিনি আরও বলেন, তার মেয়ে কি কারনে আত্মহত্যা করেছেন সে এ ব্যাপারে কিছুই বলতে পারেন না।

এইদিকে স্থানীয় বিভিন্ন সূত্রে জানা যায়, ঘটনার আগের দিন সেফার মা তাকে গালমন্দ ও মারধর করেন।

এ ব্যাপারে নিহতের মা বলেন,  গালমন্দ ও মারধর সম্পূর্ণ মিথ্যা কথা।

তিনি বলেন, ঘটনার আগের দিন শেফা বুকেরব্যথা জানিতো কারণে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তার মা তাকে ঔষধ খাওয়ান তারপরে সে পুরোপুরি সুস্থ হয়ে যায় তার দাবি সেফা এই আত্মহত্যার ঘটনা কেনো ঘটিয়েছে সে এ ব্যাপারে কিছুই জানেনা।

এ ব্যাপারে দশমিনা থানার ওসি মোঃআনোয়ার হোসেন তালুকদার বলেন, শেফার লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে রিপোর্ট আসলেই বোঝা যাবে যে এটা আসলে হত্যা নাকি আত্মহত্যা।