Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাThursday , 5 October 2023
  • অন্যান্য

পঞ্চগড়ে কেন্দ্রীয় যুবলীগ নেতার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

পঞ্চগড় সংবাদদাতা
October 5, 2023 3:36 pm । ৮৪ জন

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় নেতার ওপর পাঁচপীর ইউনিয়নের ছাত্রলীগের সম্মেলন থেকে বাড়ি ফেরার পথে ব্যারিস্টার কৌশিক নাহিয়ান নাবিদের ওপর হামলা চালিয়েছে। এ সময় তাঁর প্রাইভেটকার ভাঙচুর করা হয়েছে। ঘটনা টি ঘটেছে পঞ্চগড়ের বোদা উপজেলার ১০ নং পাঁচপীর ইউনিয়নে এই অতর্কিত হামলা ও গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) বিকেলে ৫.৩০ মিনিটে বাংলাদেশ আওয়ামী যুবলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের ও নেতাকর্মীরা মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেন।

মানবন্ধন ও বিক্ষোভ কর্মসূচি তে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদ হাসান সপন দেবীগঞ্জ-উপজেলা শাখা ও বিপ্লবী সাধারণ সম্পাদক রাজু আহমেদ মিঠু দেবীগঞ্জ-উপজেলা শাখা। আশরাফুল আলম এমু সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী কৃষক লীগ দেবীগঞ্জ-উপজেলা শাখা ও চেয়ারম্যান ৩ নং দেবীগঞ্জ-সদর ইউনিয়ন। কামরুজ্জামান সাজু সভাপতি বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দেবীগঞ্জ-উপজেলা শাখা ও সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন প্রধান সবুজ। শাহিনুর রহমান শাহীন সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ দেবীগঞ্জ-উপজেলা শাখা। আব্দুর রাজ্জাক সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী কৃষক লীগ দেবীগঞ্জ উপজেলা শাখা প্রমূখ।।

উক্ত মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে আরো ও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ,,স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ,ও বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।।

মানববন্ধন কর্মসূচি তে নেতাকর্মীরা বলেন আমাদের নেতা ব্যারিস্টার কৌশিক নাহিয়ান নাবিদের উপর যে হামলা চালিয়েছে তার জন্য আমারা এই মানবন্ধন কর্মসূচি ঘোষণা করেছি।

পাঁচপীর ইউনিয়নের হামলার ঘটনায় দ্রুত আসামি দের গ্রেফতার না করা পর্যন্ত আমাদের এই মানবন্ধন কর্মসূচি চলতেই থাকবে।।